উখিয়া উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান এসএম শাহ আলমের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ কক্সবাজার উখিয়া উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান (পরবর্তীতে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান)
আলহাজ্ব এসএম শাহ আলমের মৃত্যুতে জালিয়াপালংয়ের মানুষ একজন মেধাবী সন্তানকে হারিয়েছে।

সোমবার সকাল ১০টায় সোনার পাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ানম্যান বিশিষ্ট শিল্পপতি এস এম শাহ আলমের নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় হাজার হাজার শোর্কাত মানুষের ঢল নামে। জেলা বিএনপির নেতা ও সী-কিং হ্যাচারীর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিক্ষানূরাগী এস.এম শাহ আলমের জানাযায় অংশ নেওয়ার জন্য জেলা শহর কক্সবাজার সহ টেকনাফ, রামু, চকরিয়া, মহেশখালী এবং চট্টগ্রাম থেকে হাজার হাজার শুভাকাংখী এবং ব্যবসায়ী মহল উপস্থিত হন। জানাযা নামাজের পূর্বে মরহুম এস.এম শাহ আলমের রাজনীতি সমাজনীতি ও তার কর্ম উপর সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: মাঈন উদ্দিন, উখিয়া উপজেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, উপজেলা বিএনপি সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোছাইন চৌধুরী, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচ কে আনোয়ার ও মরহুমের বড় ভাই সাবেক চেয়ারম্যান এস.এম ছৈয়দ আলম। জানাযার নামাজে ইমামতি করেন মাওলানা আইয়ুব আলী। গত রবিবার দুপুরে বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এস.এম শাহ আলম নিজ বাসভবনে হৃদরোগ আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জালিয়াপালংয়ের শিক্ষা-সংস্কৃতি ও জীবনমান উন্নয়নে যার অবদান ছিল অপরিসীম। তাঁর মৃত্যুতে সত্যিকার একজন অভিভাবকের শূন্যতা অনুভব করবে জালিয়াপালংবাসী । তিনি সোনারপাড়ার মরহুম দলিলুর রহমানের দ্বিতীয় ছেলে। তাঁর বড় ছেলেও জালিয়াপালংয়ের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব এসএম ছৈয়দ আলম। মরহুম শাহ আলম সবার নিকট মাজু নামে সম্যক পরিচিত। আজ সবার মাজু পরপারে!

তাঁর ছেলে সন্তানরাও সুশিক্ষিত হয়ে তাঁরই পথের সফল উত্তরসুরী হয়ে উঠুক এই দোয়া রাখি এবং মহান আল্লাহর কাছে তাঁর মাগফিরাত কামনা করছি এবং পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি।

Comments are closed.