ঝিনাইদহে এক সপ্তায় দুই জঙ্গীসহ ৩০২ জন গ্রেফতার ! অস্ত্র গুলি ও মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ

“জঙ্গী সন্ত্রাস নির্মূল করি, মাদক মুক্ত দেশ গড়ি”। “পুলিশ জনতার হাতে হাত, জঙ্গীবাদ নিপাত যাক” এই উদ্দেশ্যেকে সামনে রেখে ঝিনাইদহে চলছে তালিকাভুক্ত জঙ্গীসহ জঙ্গী সংশ্লিষ্ট অপরাধী গ্রেফতারের বিশেষ অভিযান। ঝিনাইদহ পুলিশ সুপারের দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশনায় গত ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত মাদক, সন্ত্রাসী ও তালিকাভুক্ত জঙ্গীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে।

 

খুলনা রেঞ্জের নবাগত ডি আই জি হিসেবে মোঃ দিদার আহম্মদ, গত ০২ মার্চ যোগদানের পর ঝিনাইদহ পুলিশের এই অভিযানকে আরো বেগবান ও ফলপ্রসু করার চেষ্টা চালানো হচ্ছে। এ লক্ষ্যে জঙ্গী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার কল্পে সর্বাতœক প্রচেষ্টা অব্যাহত রেখে তালিকাভুক্ত চরমপন্থী, সন্ত্রাসী, জলদস্যু, বনদস্যু, অবৈধঅস্ত্রধারী, দুস্কৃতিকারী ও পরোয়ানাভুক্ত (জিআর/সিআর/সাজা) ও নিয়মিত মামলার আসামীসহ সকল ধরণের অপরাধী গ্রেফতার, বিস্ফোরকদ্রব্য এবং অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য ৩ মার্চ থেকে আরো সাত দিন খুলনা রেঞ্জাধীন সকল জেলায় একযোগে বিশেষ অভিযান পরিচালনা করার বিশেষ নির্দেশনা প্রদান করা হয়েছে।

 

অভিযানের অংশ হিসেবে ঝিনাইদহ জেলায় গতকাল রোববার ৩৬ জন পরোয়ানা ভুক্ত আসামী ও নিয়মিত মামলার আরো ৬ জন আসামীসহ মোট ৪২ জন আসামী গ্রেফতার করা হয়েছে। এ অভিযানে ঝিনাইদহসহ রেঞ্জের অন্যান্য সকল জেলায় ২ জন জঙ্গী, ২২৫ জন পরোয়ানা ভুক্ত আসামী, ৫৩ জন নিয়মিত মামলার আসামী ২২ জনসহ সর্বমোট ৩০২ জন আসামী গ্রেফতার হয়েছে। এছাড়া ১ কেজি ৯০ গ্রাম গাজা, ৬২ বোতল ফেনসিডিল, ১৫৮ পিচ ইয়াবা, ০৮ গ্রাম হেরোইন, ০৮টি ককটেল, ০৩টি শাটার গান, ০২টি কার্তুজ ও ০২টি রামদা উদ্ধার হয়েছে।

Comments are closed.