খালেদার নির্দেশেই জঙ্গিবাদ: সোহাগ

ওয়ান নিউজঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জঙ্গিদের মদদ দিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, জঙ্গিবাদ সরাসরি খালেদা জিয়ার নির্দেশে হচ্ছে। তিনি জঙ্গিদের মদদ দিয়ে যাচ্ছেন। খালেদা জিয়া হচ্ছেন জঙ্গি মাতা।

শনিবার (১ এপ্রিল) সকাল ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার টিএসসি থেকে শাহবাগ হয়ে হোটেল রূপসী বাংলা পর্যন্ত জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ। মানববন্ধনে অংশ নিয়ে এ মন্তব্য করেন শীর্ষ ছাত্রসংগঠনের এই নেতা।

সাইফুর রহমান সোহাগ বলেন, এ দেশে জঙ্গিবাদের জন্য তিনি (খালেদা জিয়া) দায়ী। আসন্ন নির্বাচনে ভরাডুবির আশঙ্কা করে এই নির্বাচন বানচালের চেষ্টা করছেন খালেদা জিয়া। কিন্তু সে অপচেষ্টা সফল হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোহাগ বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে আজ সারা দেশে ছাত্র জনতা সোচ্চার হয়েছে। সবাই জানে জঙ্গিরা বিভ্রান্ত হয়ে মানুষের প্রাণহানি ঘটাচ্ছে। সাধারণ মানুষের জানমালের ক্ষতি করছে। আর এসবের নেপথ্যে কলকাঠি নাড়ছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া।

দীর্ঘ এই মানবন্ধনে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। এ ছাড়াও এই মানববন্ধনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের শিক্ষার্থী ও মহানগর ছাত্রলীগের কয়েক হাজার কর্মী অংশ নেন।

Comments are closed.