জঙ্গিবাদের উস্কানিদাতাদের ছাড় দেয়া হবে না : নাসিম

ওয়ান নিউজঃ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের বিরুদ্ধে যারা চক্রান্ত করে, যারা জঙ্গিবাদের সমর্থক ও উস্কানিদাতা তাদের ছাড় দেয়া হবে না।

বুধবার রাজধানীর শাহবাগের জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়নে গণআজাদী লীগ আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, একটি মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। জঙ্গিবাদকে উসকে দিচ্ছে। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে দেশের জনগণ এসব ষড়যন্ত্রকারীর জবাব দেবে।

তিনি বলেন, আগামী নির্বাচন হবে ’৭১-এর ঘাতকদের চূড়ান্তভাবে পরাজিত করার নির্বাচন। ওই নির্বাচনে ঘাতকের দোসরদের পারজিত করতেই হবে। পাকিস্তানের দোসরদের আগামী নির্বাচনে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। বাংলাদেশ থেকে এ জঙ্গিবাদের দোসরদের মূল উৎপাটন করতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, চক্রান্তকারীদের চক্রান্ত শেষ হয়নি বলেই এখনও বাংলাদেশে জঙ্গিরা হানা দেয়। ওরা পিছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। চক্রান্তকারীরা এখনও তৎপর। তাই ১৪ দলসহ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের মূল্যায়ন করে নাসিম বলেন, স্বাধীনতা যুদ্ধে তারা অবরুদ্ধ থেকে মুক্তিযোদ্ধা তথা এদেশের মানুষকে প্রেরণা জুগিয়েছেন। সুতরাং তাদের সম্মান জানানো হলো মুক্তিযুদ্ধকে সম্মান জানানো।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিকদের সম্মাননা প্রদান উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ৩০ জন শিল্পী, কবি ও লেখকদের সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি এস কে সিকদারের সভাপতিত্বে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণআজাদী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতাউল্লা খান প্রমুখ বক্তব্য রাখেন।

Comments are closed.