হিমছড়ি ওয়ামী একাডেমী বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রিয়াজ উল আলম শিক্ষা বিস্তারে সরকার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামু উপজেলাধীন খুনিয়া পালং পেঁচারদ্বীপ হিমছড়ি ওয়ামী একাডেমী বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রামু উপজেলা চেয়ারম্যান মাটি ও মানুষের প্রিয় নেতা রিয়াজ উল আলম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে নতুন করে বিশ্ব দরবারে সম্ভাবনাময় দেশে পরিণত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দিয়ে বিশ্বে তুলনাহীন নজির সৃষ্টি করেছেন । তাঁর নেতৃত্বে শিক্ষা বিস্তারে অনন্য দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। এখন বাংলাদেশ উন্নয়নের মডেল। আমাদের এ অর্জন মাননীয় শেখ হাসিনার নেতৃত্বের গুণে।
এদেশের অর্জনগুলোকে বিসর্জন দেয়ার জন্য একটি মৌলবাদী গোষ্ঠী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তিনি রামুতে শিক্ষা খাতকে প্রসারিত করতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে বলে উল্লেখ করে বলেন, সাংসদ সাইমুম সরওয়ার কমলের সহযোগীতায় রামুকে শিক্ষা শহর গড়ে তোলা হবে।
মঙ্গলবার বেলা ৩ টায় ওয়ামী একাডেমী প্রাঙ্গণে পরিচালনা কমিটির সভাপতি অলি উল্লাহর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন খুনিয়া পালং চেয়ারম্যান আবদুল মাবুদ, বিশেষ অতিথি ছিলেন, ইউপি সদস্য কামাল হোছাইন, আবু সালেহ, যুবলীগ নেতা নবীউল হক আরকান, কাউয়ারখোপ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের মনজুর আলম সোহেল প্রমুখ নেতৃবৃন্দ।

Comments are closed.