তৃতীয় ওডিআই খেলতে কলম্বো পৌঁছে গেল বাংলাদেশ

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ডাম্বুলার রণগিরিতেই সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ার কথা ছিল; কিন্তু বেরসিক বৃষ্টি এসে সব ভেস্তে দিল। বাংলাদেশের সামনে ৩১২ রানের বড় লক্ষ্য থাকলেও সেটা যে তাড়া করা অসম্ভব ছিল, তা নয়। যে ফর্মে ছিল ব্যাটসম্যানরা, তাতে আরও বড় স্কোর তাড়া করারও সাহস রয়েছে বাংলাদেশের। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচ পুরোপুরিই পরিত্যক্ত।

সিরিজের বাকি আর এক ম্যাচ। অনুষ্ঠিত হবে কলম্বোয়। ডাম্বুলা মিশন শেষ করে বাংলাদেশ দলের ক্রিকেটাররা আজই পৌঁছে গেছে কলম্বোয়। ডাম্বুলা থেকে সকাল ১০টা ৪০ মিনিটে রওনা হয় বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সাড়ে তিন ঘণ্টার বাস ভ্রমণ শেষে প্রায় সোয়া ২টার দিকে কলম্বোয় এসে পৌঁছায় মাশরাফি অ্যান্ড কোং।

এর আগে কলম্বোর পি সারা ওভালে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালে বাংলাদেশ দল অবস্থান করেছিল তাজ সমুদ্র হোটেলে। এবারও ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ যেহেতু অনুষ্ঠিত হবে কলম্বোয়, সে কারণে এবারও তাজ সমুদ্র হোটেলে গিয়ে উঠেছে টিম বাংলাদেশ। দলীয় ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য

কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে ১ এপ্রিল অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। এরপর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ৪ ও ৬ এপ্রিল অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচই।

Comments are closed.