দক্ষিন শার্শার কুখ্যাত মাদক ব্যবসায়ী আবু সাইদ ডিবি পুলিশের হাতে আটক

ইয়ানুর রহমান : দক্ষিন শার্শার কুখ্যাত মাদক স¤্রাট আবু সাইদ অবশেষে শনিবার রাত ৮টায় ডিবি পুলিশের (ডিবি) আটক হয়েছে। এরআগে পুলিশ তাকে ধরতে বহু আটকের চেষ্টা চালালেও তাকে আটক করতে পারেনি। আটক হয়েছে বহনকারী ও পাচারের সহযোগীরা।

বারবার ফসকে গেলেও অবশেষে মাদক সহ আটক হওয়াতে এলাকায় মিষ্টি বিতরন করেছে শান্তি প্রয়ি মানুষ। মাদক স¤্রাট আবু সাইদ শার্শার রুদ্রপুর গ্রামের আলমের পুত্র। একটি নির্ভরযোগ্য সুত্র জানান, তাকে ছাড়াতে ইতিমধ্যে রাজনৈতিক নেতা রুপি স্থানীয় এক গডফাদার ইতিমধ্যে যশোরে পৌছেছেন।

এলাকাবাসী সুত্রে জানাযায়, বেনাপোলের এক গডপাদাদের ছত্র ছায়ায় থেকে দীঘদিন ধরে ফেনসিডিল ইয়াবাসহ বিভিন্ন ধরেনের মাদকের কারবার করে আসছে। এর আগে তার মাদক পাচার করতে গিয়ে ঝিকরগাছা পুলিশের হাতে আটক হয়েছে মাদক বহনকারী ও পাচার করতে গিয়ে বহনকারী ও লাইনম্যান পাচার কারি। যারা আযও পর্যন্ত জেল-হাজতে কারা ভোগ করছে।

রুদ্রপুর গ্রামের আব্দুল মজিদ বলেন, আবু সাইদ দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। সে দীর্ঘকাল ধরে বিভিন্ন ধরনের মাদকের কারবার চালিছে আসছে। তার বাড়িতে স্থানী প্রশাসন সহ থানা ও পুলিশ ফাড়ির সদস্যরা প্রায়ই দিনই আসে। একই সাথে বেনাপোল, শার্শা, নাভারন ও বাগআঁচড়া থেকে সাংবাদিক তার বাড়িকে আসতে দেখা যায়। যারা আবার রাজনৈতিক নেতাও বটে।

এ ব্যাপারে একই গ্রামের মন্টু হোসেন জানান, আবু সাইদ কয়েক বছর ধরে সীমান্ত এলাকায় গরুর খাটালের ব্যবসা করে থাকেন। সরকার নির্ধারিত ফি ছাড়া তারা ২হাজার টাকা বেশি নেয়ার ফলে আবু সাইদ কোটি টাকার মালিক বনে গেছেন।

শার্শা থানা পুলিশের এসআই মোরাদ জানান, তিনি ডিবি পুলিশের হাতে আটক হওয়ার খবর শুনেছি। তবে উদ্ধারের ব্যাপারে জানতে পারেনি।

ডিবি পুশিলের নম্বরে ফোন করে অপর পাশ থেকে রিসিভ করেননি।

তবে, এলাকাবাসী তার শাস্তি কামনা করছে বলে সুত্রটি জানিয়েছে।

Comments are closed.