৩৫-এ পা দীপিকার

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ৩৫তম জন্মদিন আজ। ১৯৮৬ সালের ঠিক এই দিনে তিনি ডেনমার্কের কোপেনহেগেনে এক হিন্দু ধর্মাবলম্বী পরিবারে জন্মগ্রহণ করেন।

দীপিকা ২০০৬ সালে কানাড়া ছবি ‘ঐশ্বরা’য় অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০০৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু দীপিকার।

তবে ২০২০ সালটা হয়তো বা নিজের জীবন থেকে ভুলে যেতে চাইবেন তিনি।গত বছর সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য ঘাঁটতে গিয়ে বেরিয়ে আসে বলিউড তারকাদের মাদককাণ্ড নিয়ে নানা ঘটনা। আর সেই তদন্তে বেরিয়ে আসে দীপিকারও নাম। এনসিসিবির কাছে মাদক নেয়ার কথা স্বীকারও করেন তিনি। এরপর থেকে ব্যক্তিগত জীবনেও দীপিকার বেশ বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে।

বলিউড অভিনেতা রনভীররের সঙ্গে ২০১৮ সালে গাটছাড়া বাঁধেন দীপিকা। এই তারকা জুটি বাজিরাও মাস্তানী, রামলীলার মতো হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে।

রনভীর সিংয়ের সঙ্গে সুখের সংসারের পাশাপাশি বর্তমানে সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দীপিকা পাডুকোন। বলিউড কিং খান শাহরুখের বিপরীতে ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

এদিকে সম্প্রতি ভারতের নানা গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চলতি বছরেই ‘ধুম ৪’- এ কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে পারে বলিউডের এই বিউটি কুইনকে।

Comments are closed.