সাবেক এমপি বিএনপি নেতা মশিউর রহমানের মায়ের জানাযা ও দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

সাবেক এমপি বিএনপি নেতা মশিউর রহমানের মায়ের জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার জুম্মার নামাযের পর কন্যাদহ হাইস্কুল মাঠ প্রাঙ্গনে এই জানাযার নামাযের আয়োজন করা হয়। জানাযার নামাযে ঝিনাইদহের হাজারো মানুষ ছাড়াও আশপাশ জেলার বিভিন্ন দলের নেতা কর্মী, ও সর্বস্তরের মানুষ অংশগ্রহন করে।

 

সে সময় জেলা আওয়ামীলীগ এর সভাপতি সাবেক প্রতিমন্ত্রী, এমপি আব্দুল হাই, কালীগঞ্জ এর সাবেক বিএনপি এর এমপি শহিদুল ইসলাম বেল্টু, শৈলকুপার সাবেক এমপি আব্দুল ওহাব, ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মালেক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম এ মজিদ, সদর পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা, সাধারণ সম্পাদক আবদুল মজিদ বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, বিএনপি নেতা আশরাফুল ইসলাম পিন্টু, জেলা জাতীয় পার্টি সহ সভাপতি মোঃ রেজাউল ইসলাম, সাংবাদিক বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

 

সাবেক এমপি বিএনপি নেতা  মশিউর রহমান সবার উদ্দ্যেশে তার মায়ের জন্য দোআ প্রার্থনা করেন ও মায়ের জানাযার নামাযে আসার জন্য সবার উদ্দ্যেশে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মিলাদ মাহফিলে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

Comments are closed.