ঝিনাইদহে দোলীয় কোন্দলে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যাকান্ডে ১৬ জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে দোলীয় কোন্দলে যুবলীগ কর্মী বিপুল মন্ডলকে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে নিহত বিপুলের পিতা ফজলু রহমান বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

 

কালীগঞ্জ থানা পুলিশ জানায়, ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪/৫ জন রেখে এ মামলা দায়ের করা হয়েছে। মামলায় উপজেলার শিমলা-রোকনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বর গোলাম সরোয়ার লিটন কে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া ২ নং আসামি উপজেলার পুকুরিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহাগ হোসেন, ৩নং আসামি একই গ্রামের শামছুল হকের ছেলে সাদ্দাম হোসেন ও ৪নং আসামি মোহাম্মদ আলী, ৫নং আসামি  উপজেলার মনোহরপুর গ্রামের মুনছুর আলীর ছেলে নওশের আলী ও একই গ্রামের তৌহিদুল ইসলামসহ ১৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার এজাহারভুক্ত ২নং আসামি সোহাগ হোসেনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জের মনোহরপুর গ্রামে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বিপুল মন্ডল (২৩) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীর নামে আহত হয়েছে আরো এক ছাত্রলীগ কর্মী। আহত জাহাঙ্গীরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বিপুল কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের ফজলু মন্ডলের ছেলে ও শিমলা-রোকনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

Comments are closed.