তিন আদেশে সিএমপির এডিসি ও দুই থানার ওসির রদবদল

চট্টগ্রাম সংবাদদাতা:
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) আবারও রদবদল হলো। এবার সিএমপিতে নবাগত অতিরিক্ত উপকমিশনার পংকজ দত্তকে গোয়েন্দা বিভাগ উত্তরে পদায়ন করা হয়েছে।

একই সাথে সিএমপির দুইটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদসহ বেশ কয়েকটি পরিদর্শক পদে রদবদল আনা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত পৃথক তিনটি আদেশে এই পরিবর্তন আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির উপকমিশনার (সদর) আমির জাফর বলেন, গাজীপুর থেকে সিএমপিতে আসা নবাগত অতিরিক্ত উপ-কমিশনার পংকজ দত্তকে ডিবি উত্তরে পদায়ন করা হয়েছে।

এছাড়াও সিএমপির গণমাধ্যম শাখায় অতিরিক্ত উপকমিশনার পদে (অতিরিক্ত দায়িত্ব) দায়িত্ব পালন করবেন গোয়েন্দা দক্ষিণ বিভাগের এডিসি শাহ মো. আব্দুর রউফ। যা এতদিন পালন করে আসছিলেন মির্জা সায়েম মাহমুদ।

কর্ণফুলী থানার ওসি ইসমাইল হোসেনের স্থলে পদায়ন করা হয়েছে জেলার আনোয়ারা থানা থেকে সদ্য বদলি হয়ে সিএমপিতে আসা ওসি দুলাল মাহমুদকে। অপর এক আদেশে সদরঘাট থানার ওসি এসএম ফজলুর রহমান ফারুকীকে সিএমপির বিশেষ শাখায় (সিটিএসবি) সরিয়ে তার স্থলে সিএমপির আরেক পরিদর্শন শাখাওয়াৎ হোসেনকে পদায়ন করা হয়েছে।

নগর গোয়েন্দা (ডিবি) বিভাগের পরিদর্শক জাহেদুল কবির ও পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেনকে ডিবি বন্দর জোনে পদায়ন করা হয়েছে।

পরিদর্শক সাবেদ আলীকে ডিবি পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে। হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহাকে কাউন্টার টেরোরিজমে, তার স্থলে পদায়ন করা হয়েছে মো. আল মামুনকে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) পদে কবিরুল ইসলামকে পদায়ন করা হয়েছে।

Comments are closed.