মিঠামইনে উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

ওয়ান নিউজ ডেক্সঃ রাষ্টপতি আবদুল হামিদ কিশোরগঞ্জে চার দিনের সরকারি সফরের প্রথম দিনে রোববার তাঁর নিজ জন্মস্থান মিঠামইনে বিভিন্ন উন্নয়মূলক প্রকল্প পরিদর্শনসহ বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নিয়েছেন। বেলা সাড়ে ১২টায় হেলিকপ্টার যোগে মিঠামইনে পৌঁছে স্থানীয় ডাকবাংলো মাঠে গার্ড অব অনার নেন। পরে সেখান থেকে তাঁর মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন বালিকা বিদ্যালয়ে যান।এবং সেখানে বিদ্যালয়ের নবমির্মিত তিনতলা ভবন উদ্বোধন করেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি ছাত্রীদের ভালোভাবে পড়াশোনা করে কেবল পরীক্ষায় পাশ নয়, মানুষের মতো মানুষ হওয়ার আহ্বান জানান।

বিদ্যালয়ের অনুষ্ঠান শেষে তিনি হাজী তায়েব উদ্দিন উচ্চ বিদ্যালয়, মিঠামইন বাজার, বেড়িবাঁধ ও নির্মাণাধীন বেশ কয়েকটি রাস্তা পরিদর্শন করেন। মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দেন রাষ্ট্রপতি।

এতে রাষ্ট্রপতি বলেন ভোট কেনা বেচার সংস্কৃতি বন্ধ হলে দেশ অনেক এগিয়ে যাবে। জনপ্রতিনিধিদের ভোট কিনে জনসেবা করার প্রয়োজন নেই। মন্ত্রীরা দুর্নীতি না করলে তার মন্ত্রণালয়ের কোন কর্মকর্তারাও দুর্নীতি করার সাহস পাবে না। জন প্রতিনিধিদের জনগণের প্রকৃত বন্ধু হয়ে কাজ করার আহ্বান জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার তিনি ইটনা ও পরের দিন অষ্টগ্রামে বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন এবং সেখানে বিভিন্ন অনুষ্ঠানে বক্তৃতা করবেন।

Comments are closed.