আজ তিন সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ দেশের তিন সিনেমা হলে আজ মুক্তি পাচ্ছে মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। ঢাকার স্টার সিনেপ্লেক্সের সব শাখা, যমুনা ব্লকবাস্টার এবং চট্টগ্রামের সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এ তথ্য নিশ্চিত করে মাসুদ হাসান উজ্জ্বল বলেন, “‘ঊনপঞ্চাশ বাতাস’-এর প্রথম শুটিংয়ের দিনটাতে এমনই ঝুম বৃষ্টি ছিল, আজও আছে, আজও সেই অক্টোবর মাস। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামও রেড অক্টোবর। তিনটি বছর আমরা সিনেমাটির সঙ্গে রয়েছি। এই তিন বছরে আমার কাছে কিছু আসেনি, কেবলই গেছে। এত দিন জীবনের পুরোটা দিয়ে এই বাচ্চাটাকে লালনপালন করেছি, আজ থেকে সে আপনাদের।”

দুই ঘণ্টা ৪৫ মিনিটের ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার অভিনেত্রী শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণের।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই। শুধু তা-ই নয়, ফটোগ্রাফি ও পোস্টার ডিজাইনও তাঁর করা। প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, আর নির্বাহী প্রযোজকের দায়িত্বে সৈয়দা শাওন।

Comments are closed.