বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের স্কোয়াড ঘোষণা

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর বক্সিং-ডে ওয়ানডে দিয়ে মাঠে গড়াবে সেই সিরিজ। তার আগে মাশরাফিদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ডের অধিনায়কের দায়িত্বে রাখা হয়েছে কেন উইলিয়ামসনকেই। কয়েক দিন আগে কিছুটা চোট পেয়েছিলেন তিনি। তবে বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে তা হয়তো ঠিক হয়ে যাবে। ঘোষিত এই দলে রয়েছেন তারকা দুই পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। আছেন টেস্ট অভিষেকেই আলো ছড়ানো কলিন ডি গ্র্যান্ডহোম।

টাইগারদের বিপক্ষে সিরিজে কিউই দলে ফিরেছেন লুক রঞ্চি ও নেইল ব্রুম। কিউইদের জাতীয় দলের জার্সিতে নেইল ব্রুম সবশেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালের মার্চে, অস্ট্রেলিয়ার বিপক্ষে। প্রায় ৬ বছর পর ফিরলেন তিনি।

লুক রঞ্চির অবশ্য অতটা অপেক্ষা নয়। তিনি শেষবার জাতীয় দলের জার্সিতে ওয়ানডে খেলেছেন চলতি বছরের অক্টোবরে, ভারতের বিপক্ষে। কিউইদের হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটা মিস করেছেন তিনি।

নিউজিল্যান্ডের স্কোয়াড
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, নেইল ব্রুম, লুকি ফার্গুসন, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো, জেমস নিশাম, লুক রঞ্চি, মিচেল স্যান্টনার ও টিম সাউদি।

Comments are closed.