অ্যাটলেটিকোতে স্বপ্নের অভিষেক সুয়ারেজের

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চোখে জল নিয়ে প্রিয় বার্সেলোনা ছেড়েছিলেন লুই সুয়ারেজ। সাত মিলিয়ন ডলারে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেন উরুগুয়ের স্ট্রাইকার। নতুন ঠিকানায় স্বপ্নের শুরু সুয়ারেজের। অ্যাটলেটিকো জার্সিতে অভিষেকেই জোড়া গোল সঙ্গে একটি অ্যাসিস্ট। আর তাও কিনা মাত্র কুড়ি মিনিটে। অভিষেকেই ম্যাচের সেরা ফুটবলার নির্বাচিত হলেন তিনি।

গোল করার পাশাপাশি যে তিনি গোল করানো ক্ষেত্রে সমান পারদর্শী তা আবারও প্রমাণ করলেন ৩৩ বছর বয়সী উরুগুয়ের স্ট্রাইকার লুই সুয়ারেজ। রবিবার গ্রানাদার বিরুদ্ধে অ্যাটলেটিকোতে অভিষেক হয় তাঁর। ম্যাচের ৭০ মিনিটে পরিবর্ত হিসেবে মাঠে নামেন তিনি। মাঠে নামার এক মিনিট পরেই মার্কোস লরেন্তেকে দিয়ে গোল করান সুয়ারেজ।

স্কোর লাইন ৪-০, অ্যাটলেটিকোর জয় নিশ্চিত হয়ে গিয়েছে। এরপরই সুয়ারেজের জাদু শুরু। ম্যাচের ৮৫ মিনিটে লরেন্তের ক্রসে হেডে গোল করলেন সুয়ারেজ। লাল সাদা জার্সিতে এটাই প্রথম গোল তাঁর। আর ম্যাচ শেষ হওয়ার আগে নিজের দ্বিতীয় গোলটি করেন উরুগুয়ের স্ট্রাইকার।

সুয়ারেজ বলেছিলেন, দরকার হলে তিনি সাইড বেঞ্চে বসে থাকবেন। তবুও বার্সায় থাকতে চান। কিন্তু তাতেও বার্সা তাঁকে রাখতে চাইল না। চোখের জলে বার্সেলোনা থেকে বিদায় নিয়ে লা লিগায় অ্যাটলেটিকো জার্সিতে ফুল ফোটাতে শুরু করে দিলেন লুই সুয়ারেজ।

Comments are closed.