মাদক-অভিযোগে দীপিকা পাডুকোনের, তলব এনসিব’র

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে ড্রাগ যোগ পেয়েছিল এনসিবি। সেই সূত্র ধরেই গ্রেফতার হন এই মামলার মূল অভিযুক্ত রেহা চক্রবর্তী-সহ একাধিক জন। ড্রাগ চক্রে এবার নাম জড়ালো দীপিকা পাড়ুকোনোর! সম্প্রতি একটি হোয়্যাটস অ্যাপ ট্যাট প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে K নামের এক ব্যক্তির কাছে দীপিকা ‘মাল’, ‘হ্যাশ’ চাইছেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে তলব করেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তকারীরা।

রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার কিছু কথোপকথন প্রকাশ্যে আসার পর তলিয়ে দেখেন নার্কো কর্তারা। সেই হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে পরবর্তীতে বলিউডের ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছে এনসিবি। জয়া সাহার সঙ্গে D এবং K-এর বেশ কিছু চ্যাট স্পটলাইটে আসার পর নার্কো কর্তারা নিশ্চিত হন যে ওই D হলেন দীপিকা পাড়ুকোন।

মাদক নিয়ে রিয়া ও জয়ার মধ্যে বেশ কিছু চ্যাট আদান প্রদান হয়েছে। সেখানেই একটি চ্যাটে কারোর পানীয়তে চার ফোঁটা কিছু মেশানোর কথা হয়েছিল। ২০১৯ এর শেষদিকে এই চ্যাট চালাচালি হয়েছিল। তাতে লেখা ছিল, ‘চায়ে চার ফোঁটা মিশিয়ে চুমুক দিতে দাও। ৩০ থেকে ৪০ মিনিট পর চরম নেশা হবে’। পরে জানা যায় তাঁরা নিষিদ্ধ ড্রাগ সিবিডি অয়েল নিয়ে কথা বলছিলেন।

এর আগে সুশান্ত মামলায় শ্রুতি মোদী ও জয়া সাহার বক্তব্য রেকর্ড করেছে সিবিআই। দুজনকেই আলাদা ভাবে জেরা করা হয়েছিল। সুশান্ত ও রিয়ার এই ড্রাগ যোগের প্রসঙ্গে এনসিবির হাতে মনজিন্দর সিংহ সিরসার ২০১৯ সালের একটি ভিডিয়ো হাতে এসেছে। সেই ভিডিয়োতে বলিউডের অনেক তারকাকেই দেখা গিয়েছে। খবর এই সময়।

সোমবার এনসিবি জয়া সাহাকে জেরা করার পর জানিয়েছে এই সপ্তাহেই এনসিবির দফতরে তলব করা হবে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানকে। এনসিবির ধারণা, শ্রদ্ধা এবং সারার থেকে বলিউডের ড্রাগ যোগ নিয়ে আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়াও মিলিয়ে দেখা হবে রিয়ার বয়ানও।

সূত্রের দাবি, বলিউডের মাদক-যোগ নিয়ে তোলপাড় শুরু হওয়ার পর থেকেই চক্রের রাঘববোয়ালদের ধরতে চাইছে এনসিবি। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জেরা করে ইতমধ্যেই বলিউডের A তালিকার ২৫ জনের নাম পেয়েছে এই সংস্থা। অনেক আগেই উঠে এসেছিল সারা আলি খান ও রাকুলপ্রীত সিং-এর কথা।

Comments are closed.