এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ড্র সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ
রামুর কচ্ছপিয়া ইউনিয়নকে মাদকমুক্ত সমাজ বিনির্মানের খেলাধুলায় বিকল্প নাই এই শ্লোগানকে সামনে রেখে, কক্সবাজার সদর রামু-৩ আসনে সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি নির্দেশে প্রতি বারে মত ২য় তম এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ আয়োজন করা হয়েছে।

উক্ত খেলায় আর্কষণীয় পুরষ্কার থাকবে চ্যাম্পিয়ন বিশ হাজার ও রানার্স দশ হাজার টাকা ঘোষণ দেওয়া হয়। কক্সবাজার জেলার বিভিন্ন স্থান থেকে ৩৬ টি টিম অংশ গ্রহণ করছে। সোমবার সন্ধ্যা ৮ঃ০০টার সময় সকল টিমের ক্যাপ্টেনকে সাথে নিয়ে এম সেলিম এর নিজস্ব কার্যালয়ে ড্র দেওয়া অনুষ্ঠান করা হয়।

উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন কচ্ছপিয়া যুবলীগ আহবায়ক ও খেলার আহবায়ক এম, সেলিম এবং যুগ্ম-আহবায়ক এন টি এস জসীম উদ্দীন এর সঞ্চালনায় মধ্য দিয়ে খেলার ড্র উম্মুক্ত ঘোষণা করা হয়।

এতে উপস্থিত কচ্ছপিয়া ক্রীড়া সংস্থা সভাপতি শাহ আলম, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ ৩নং ওয়ার্ড় সভাপতি আব্দু শুক্কুর, ৪নং ওয়ার্ড় সাধারণ সম্পাদক মোঃ ইসলাম,বাবু,৫নং সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল,কচ্ছপিয়া কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ মোঃ সোহেল,যুবলীগ নেতা শহিদ, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া,নাইক্ষ্যংছড়ি ফুটবল খেলোয়াড় কলিম,সাদ্দাম,গর্জনিয়া সংস্থা জয়নাল আবেদিন,সিবু প্রমুখ।

আগামী ২৫/০৯/২০২০ ইং তারিখে রোজ শুক্রবার বিকাল ৩ টা সময় গর্জনিয়া বাজার ব্রীজ সংলগ্ন মাঠে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। এতে অংশ গ্রহণ করবেন বৃহত্তর হাজির পাড়া খেলোয়াড় একাদশ বনাম পশ্চিম মনিরঝিল খেলোয়াড় একাদশ। কচ্ছপিয়া ও গর্জনিয়া ক্রীড়ামোদী দর্শকে সাদর আমন্ত্রণ রহিল।

Comments are closed.