পুলিশের উপর হামলা বিচ্ছিন্ন ঘটনা: স্বরাষ্ট্রমন্ত্রী

ওয়ান নিউজঃ গাজিপুরে প্রিজনভ্যানে ও কুমিল্লায় পুলিশের উপর জঙ্গিদের হামলা বিচ্ছিন্ন ঘটনা বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার রাজশাহীর পবা থানা কমপ্লেক্সের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশি বিদেশি ষড়যন্ত্রে দেশে জঙ্গিরা বিছিন্ন ঘটনা ঘটাচ্ছে। এ ষড়যন্ত্র দেশের বিরুদ্ধে, ধর্মের বিরুদ্ধে। জঙ্গিদের বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ রয়েছে। পুলিশ ও জনগণ মিলে জঙ্গিদের নিয়ন্ত্রণ করেছে। তবে এখনো জঙ্গিদের নির্মূল করা সম্ভাব হয়নি। আর গাজীপুর ও কুমিল্লার মতো কিছু বিচ্ছিন্ন হামলার ঘটনা ঘটছে। এগুলোও নিয়ন্তণ করা হবে।

আসাদুজ্জামান বলেন, দেশের মানুষকে নিরাপত্তা দিতে না পারলে আমাদের উন্নয়ন ভেস্তে যাবে। তাই জঙ্গিবাদ দমনে সব ধরণের পদক্ষের সরকার গ্রহণ করেছে।

দুইদিনের সফরে বেলা ৩টার দিকে রাজশাহীতে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি প্রথমে জেলার পবা ও পরে মহানগরীর শাহমখদুম থানা কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন করেন।

প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পবা ও শাহমখদুম থানা কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর মধ্যে পবা থানা কমপ্লেক্স নির্মাণে ব্যয় হয়েছে ছয় কোটি ও ভিকটিম সাপোর্ট সেন্টারসহ শাহমখদুম থানা কমপ্লেক্সে ব্যয় হয়েছে প্রায় ৮ কোটি টাকা।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দিন এমপি, আকতার জাহান এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশীদ আলম, মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম ও জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments are closed.