ঝিনাইদহে ৭১ টিভির রাজিব হাসানকে শুভেচ্ছা সহ লালন শাহার স্বারক প্রদান

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে লালনের উপর একাধিক প্রতিবেদন প্রচার হওয়ায় ৭১ টিভির রাজিব হাসানকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে।ঝিনাইদহের হরিশপুরে মরমী সাধক লালন শাহ এর উপর ৩দিন ব্যাপী স্বরণ উৎসবে একাত্তর টিভির জেলা প্রতিনিধি রাজিব হাসানকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় লালন স্বরণ উৎসবের ধারাবাহিক প্রতিবেদনে একাত্তরে প্রচারের স্বীকৃতি স্বরুপ তাকে আয়োজক কমিটি শুভেচ্ছা স্বারক প্রদান করে সম্মানীত করা হয়।

 

সাংবাদিক রাজিব হাসানকে এ শুভেচ্ছা স্বারক তুলে দেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. এম,এ, মজিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের চেয়ারম্যান ড.সিদ্ধার্থ শংকর জোয়ার্দ্দার ও সরকারী কেসি কলেজের অধ্যক্ষ ড.বিএম রেজাউল করিমসহ অনান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় রাজিব হাসান তার অনুভুতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। শনিবার থেকে বাউল স¤্রাট লালন শাহ এর পূন্যভুমি হরিশপুর গ্রামে ৩দিন ব্যাপী লালন স্বরণ উৎসব শুরু হয়।

 

দেশের খ্যাতিমান লালন গবেষক এ অনুষ্ঠানে লালন জীবন দর্শনের উপর আলোচনা করেন। লালন স্বরণ উৎসবে আয়োজক কমিটি প্রতি বছর বাউল স¤্রাট লালন শাহ এর স্বরণে এ অণুষ্ঠানের আয়োজন করে থাকে। অণুষ্ঠানে এ শুভেচ্ছা স্বারক পাওয়ার পরে তিনি তার অনুভুতি প্রকাশ করে জানান, দীর্ঘদিন ধরে একাত্তরে ধারাবাহিক প্রতিবেদন প্রচার করার কারনে লালন শাহ আয়োজক কমিটি যে সম্মাননা প্রদান তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবাইকে লালন জীবন দর্শন ও জন্মভুমি নিয়ে রিপোর্ট করার অণুরোধ জানান।

 

Comments are closed.