‘আমার সামনে নব্বই দশকের মৌসুমী আর শাবনূর’

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নাম মৌসুমী, ওমর সানি এবং শাবনূর। একসঙ্গে জুটি বেধে মৌসুমী ও শাবনূরের সঙ্গে বহু সিনেমা করেছেন চিত্রনায়ক ওমর সানি। তাদের সঙ্গে অসংখ্য স্মৃতি আছে তার। তাই একসঙ্গে দেখলেই এই চিত্রনায়ক যেনো স্মৃতিকাতর হয়ে যান!

সম্প্রতি সংগীতশিল্পী কোনাল ও সাংবাদিক জিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় সংসদ ভবনের এমপি হোস্টেলের মাঠে। বিয়ে উপলক্ষে চারপাশ বর্ণিলভাবে সাজানো হয়। আর সেখানে উপস্থিত ছিলেন বিনোদন জগতের অসংখ্য তারকা অভিনেতা ও অভিনেত্রী। নব দম্পতিকে আশীর্বাদ জানাতে সেখানে হাজির হয়েছিলেন নব্বই দশকের জনপ্রিয় ওমর সানি, মৌসুমী ও শাবনূর!

আর তাদেরকে একসঙ্গে পেয়ে যেনো কিছুটা পেছনে ফিরে গেলেন ওমর সানি। ফেসবুকে মৌসুমী ও শাবনূরের সঙ্গে বেশ কয়েকটি স্থিরচিত্র পোস্ট করে ওমর সানি লিখেন, ‘জিয়া-কোনাল’-এর বিয়েতে হাজির হলাম আমি মৌসুমী আর শাবনূর। আমার সামনে ছিলেন ৯০ দশকের মৌসুমী আর শাবনুর। ফিরে গেলাম স্মৃতিতে।

শুধু তাই না, ভবিষ্যতে মৌসুম ও শাবনূরকে নিয়ে একটি কাজ করারও আশা ব্যক্ত করেন ওমর সানি। তবে কি কাজ করবেন সে বিষয়ে বিস্তারিত না বললেও ইঙ্গিতে বলেন, সামনে একটা কাজের জন্য প্ল্যান করছি। সাথে অবশ্যই থাকবে মৌসুমী ও শাবনূর।

কোনাল-জিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতিবিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর, মেয়র আনিসুল হক ছাড়াও উপস্থিত ছিলেন, রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, আবদুল্লাহ আবু সায়ীদ, সুবর্ণা মুস্তাফা, ফাহমিদা নবী, আবিদা সুলতানা, রফিকুল আলমসহ বর্তমান প্রজন্মের অসংখ্য তারকা।

Comments are closed.