নারীদের সঙ্গে অন্তরঙ্গ ছবি, ট্রাম্পের কপালে ভাঁজ

ওয়ান নিউজ ডেক্সঃ সারা বিশ্বে ২০১৬ সালের সবচেয়ে আলোচিত-সমালোচিত ব্যক্তি ছিলেন সম্ভবত বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নানা নাটকীয়তা আর স্নায়ুচাপ উপহার দিয়ে যুক্তারাষ্ট্রের ইতিহাসে জায়গা করে নিয়েছেন এই রিয়েল এ্যাস্টেট মোঘল।

প্রেসিডেন্ট হওয়ার আগে ও পরে নানা কারণেই তিনি টক অব দ্য মিডিয়া হয়েছেন। সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তার নারী ও মুসলিম বিদ্বেষীতার কারণে। যদিও তিনি নারী বিদ্বেষী মনভাব প্রকাশ করেছেন, কিন্তু তিনিই সম্ভবত সবচেয়ে বেশি নারী লোভী! কারণ, বিভিন্ন সময় তার স্ক্যান্ডল ও নারীদের সঙ্গে অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ ও মার্কিন প্রথম সারির মিডিয়াতে প্রকাশ পাওয়া।

তাবে এবার প্রেসিডেন্ট হওয়ার পর এসব ছবিতে হয়তবা তিনি বিরক্ত হচ্ছেন। অনলাইন গণমাধ্যম ইন্ডিগো ডেইলির এক প্রতিবেদনে বলা হয়, তার (ট্রাম্পের) অতীত নারী ঘটিত ঘটনাগুলো সম্ভত তাবে মাঝে মাঝেই বিপাকে ফেলে!

তেমনই কিছু ছবি নিয়ে এবারে পাঠকদের জন্য আয়োজন-

১. মেলানিয়া ২০০৪: ডোনাল্ড ট্রাম্পের বর্তমান স্ত্রীর সঙ্গে দেখা যাচ্ছে তাকে। অবশ্য ছবিটি যে সময় তোলা হয়, তখনও মেলানিয়া’র সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হননি তিনি।

২. ভিক্টোরিয়া ২০০১: এক প্লেবয় তারকার চোখে চোখ রেখে দাঁড়িয়ে রয়েছেন ট্রাম্প। কপালে বিরক্তির রেখা থাকলেও চোখে রয়েছে অন্য ভাষা।

৩. টারা কনার ২০০৬: সুন্দরীদের সমালোচনা করলেও মুখোমুখি হলে হয়তো এতটা কঠোর হন না তিনি। বরং এই ছবিতে স্পষ্ট যে, সাবেক মিস আমেরিকা টারাকে কাছে পেয়ে ট্রাম্প একটু বেশিই অন্তরঙ্গ হতে চান।

৪. ব্রিগেট মার্কস ১৯৯৩: বড় ব্যবসায়ী হলেও নারীসঙ্গে নিজেকে বোধহয় হারিয়ে ফেলতেন ট্রাম্প। এই ছবিতে দেখা যাচ্ছে, প্রিয় মানুষটির মন(!) পেতে খুব মনোযোগ সহকারে তিনি ছবি তুলতে চাইছেন।

৫. এই ছবিতেও একই স্টুডিও অপর এক নারীর সঙ্গে দেখা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্টকে। তবে তার চিত্রগ্রাহক কর্মকাণ্ডের উদ্দেশ্য কী তা অজানা!

৬. স্টেফানিয়া ফার্নান্দেজ ২০১০: ছবিটি যখন তোলা হয় তখন এই নারী সবে মিস বিউটি নির্বাচিত হয়েছেন। আর তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প।

৭. ইভানকা ট্রাম্প: বাপ মেয়ে একসঙ্গে কনসার্ট দেখছেন। পুরনো ছবিটি প্রথম যখন প্রকাশ পায় তখন খোদ মার্কিন মুলুকেই নানা আলোচনার জন্ম দেয়।

৮. মিস ইউএসএ প্রতিযোগিতায় অংশ নেয়া সুন্দরীদের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

৯. কোনো এক অ্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এভাবেই আগতদের বিনোদন দিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

১০. সবাইকে বিনোদন দেওয়ার পর ট্রাম্প এভাবেই সঙ্গিনীকে মঞ্চের বাইরে নিয়ে যান।

১১. মিস নিউইয়র্ক এবং মিস কানেকটিকাট’এর সঙ্গে এভাবেই দাঁড়িয়ে ট্রাম্প ছবি তোলেন। ছবিটি ১৯৯৯ সালে তোলা।

১২. ক্রিসটিন ডেল্টন ২০০৯: মিস আমেরিকায় বিজয়ী হওয়ার পর এভাবেই তাকে বাহুতে আবদ্ধ করেন ট্রাম্প।

১৩. পামেলা এন্ডারসনকে কাছে পেয়ে ডোনাল্ড ট্রাম্প কী খেই হারিয়ে ফেলেছিলেন!

১৪. অলিভিয়া কালপো ২০১২: অলিভিয়া মিস ইউনিভার্স বিজয়ী হওয়ার পর ট্রাম্পের অভিব্যক্তি ছিল এমনই! যদিও তাতে নজর নেই বিজয়িনীর।

১৫. সমালোচনা করলেও সুন্দরীদের সঙ্গ যে তার ভালো লাগে এসবই তার প্রমাণ।

Comments are closed.