বাবুল আক্তারের শ্বশুরবাড়িতে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্বশুর-শাশুড়ি ও শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ

ওয়ান নিউজ ডেক্সঃ পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারের শ্বশুর-শাশুড়ি ও শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা।
আজ রবিবার সকালে খিলগাঁর ভুইয়া পাড়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান এই জিজ্ঞাসাবাদ করেন।
জিজ্ঞাসাবাদের তথ্যের উদ্ধৃতি দিয়ে বাবুল আক্তারের শ্বশুর পুলিশের সাবেক কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, “আজ সকালে তদন্তকারী কর্মকর্তা আমার বাসায় এসেছিলেন। তিনি আমাকে আমার স্ত্রী ও ছোট মেয়ে ডা. শায়লা মোশাররফ নিনজাকে জিজ্ঞাসাবাদ করেন। তিনি মামলার সম্পর্কে খোঁজখবর নেন। আমি তাকে বলেছি, আমার মেয়ের হত্যার ষড়যন্ত্রকারীকে গ্রেফতার ও বিচার করা হোক। কারণ এর আগে যারা হত্যা করেছে তারা পুলিশের কাছে জানিয়েছে, ‘আমরা জানতাম না যাকে হত্যা করেছি তিনি এসপির স্ত্রী।’ তাই এ হত্যার পেছনে অবশ্যই একজন ষড়যন্ত্রকারী আছেন।”
সাবেক আসেপি বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কী না এমন প্রশ্নের জবাবে মোশাররফ হোসেন বলেন, ‘বাবুল তো আমাদের এখানে থাকে না। সে মগবাজারের আদদ্বীন হাসপাতালের পাশে ১০ তলা ভবনের অষ্টম তলার ফ্লাটে দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কী না আমি জানি না।’
উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন ভোরে চট্টগ্রামের জিইসি মোড়ে সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে দুর্বৃত্তরা কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করে।

Comments are closed.