কক্সবাজার সদর উপজেলা পরিষদের গাড়িচালকসহ আটক ৪

ওয়ান নিউজঃ কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়িচালক নেসার উদ্দিনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা পরিষদের অফিসার ক্লাব থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি লম্বা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজ ও ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
গাড়িচালক মো. নেসার উদ্দিন ছাড়াও অন্যান্য আটকরা হলেন- সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের শামসুল হুদার ছেলে চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী আমান উল্লাহ, একই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মনসুর আলম ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার খিলমেহের গ্রামের আমিনুল ইসলামের ছেলে কক্সবাজার শিশু পরিবারের কর্মচারী মো. মামুন।
পুলিশ সূত্র জানায়, আটক আমান উল্লাহ জেলার ইয়াবা ও অস্ত্রের গডফাদার। অতীতেও তিনি অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়েছিলেন। জামিনে বের হয়ে একটি প্রভাবশালী মহলরে ছত্রছায়ায় তিনি আবারও অপরাধকর্মে জড়িয়েছেন বলে পুলিশের কাছে তথ্য ছিল। এমন তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশেন) মাঈন উদ্দিন জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।
গাড়ী চালক নেসারের বিষয়ে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ বলেন, অপরাধ করে পার পাওয়ার সুযোগ নেই। প্রাথমিকভাবে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

Comments are closed.