অ্যাওয়ে গোল স্বপ্ন দেখাচ্ছে লেস্টারকে

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গতবারের ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন তারা। কিন্তু এক বছর না ঘুরতেই লিগে রীতিমতো ধুঁকছে লেস্টার সিটি। সেই হতাশা কাটিয়ে ওঠার মঞ্চ হিসেবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগকে পাচ্ছে ক্লদিও রানিয়েরির দল। শেষ ষোলোর প্রথম লেগে সেভিয়ার মাঠ থেকে অবশ্য ১-২ গোলের হার নিয়েই ফিরতে হয়েছে ফক্সেসদের। তবে অ্যাওয়ে গোলের সুবাদে কোয়ার্টার ফাইনালের স্বপ্ন দারুণভাবে টিকে রয়েছে লেস্টারের।

ঘরের মাঠে খেলার ২৭তম মিনিটে পাবলো সারাবিরার দারুণ হেডে এগিয়ে যায় সেভিয়া। বিরতির পর খেলার ৬২তম মিনিটে গোলপোস্টের কাছ থেকে দারুণ ফিনিশিংয়ে গোল করে স্বাগতিকদের জয় অনেকটাই নিশ্চিত করেন অ্যাঙ্গেল কোরেয়া।

বড় ম্যাচে জেমি ভার্ডির দিকেই তাকিয়ে ছিল লেস্টার সিটি। তবে আগের ৯ ম্যাচে এই ইংলিশ স্ট্রাইকার গোলহীন থাকায় তাকে নিয়ে একটা দুশ্চিন্তা ছিলই। ৭৩তম মিনিটে ড্যানি ড্রিঙ্কওয়াটারের মাপা ক্রস থেকে দারুণ গোল করে নিজের অফফর্ম কাটানোর পাশাপাশি লেস্টারের কোয়ার্টারের স্বপ্ন টিকিয়ে রাখেন ভার্ডি।

ঘরের মাঠে প্রায় ৭০ শতাংশ বল দখলে রেখেছিল সেভিয়া। তবে ২-১ গোলের জয় সত্ত্বেও আগামী ১৪ মার্চ কিং পাওয়ার স্টেডিয়ামে ফিরতি লেগে সতর্ক হয়েই মাঠে নামতে হবে স্প্যানিশ জায়ান্টদের। দ্বিতীয় লেগে লেস্টার ১-০ গোলে জিততে পারলেই অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে শেষ আটে উঠে যাবে।

Comments are closed.