উদ্বোধনী দিনে মাঠে নামছে মোস্তাফিজের হায়দারাবাদ

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ এপ্রিলের ৫ তারিখে পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসরের। আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ এবং বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

 

বুধবার আইপিএলের দশম আসরের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে আইপিএল কর্তৃপক্ষ। সানরাইজার্স হায়দারাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ দিয়ে শুরু হয়ে ১৪ মে দিল্লি ডেয়ারডেবিলস ও রয়েল চ্যালেঞ্জার্সের ম্যাচ দিয়ে গ্রুপ পর্বের সমাপ্তি ঘটবে।

 

একদিন বিরতির পর ১৬ মে ব্যাঙ্গালুরুর মাঠে শুরু হবে নকআউট পর্ব। ২১ মে হায়দারাবাদে ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হবে আইপিএলের এবারকার আসরে।

 

আইপিএলে নিজের প্রথম আসরেই অসাধারণ পারফরম্যান্স করে দলকে চ্যাম্পিয়ন করার সুবাদে এবারও মোস্তাফিজকে নিজেদের দলে রেখে দিয়েছে সানরাইজার্স। আইপিএলের সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কারও জিতেছিলেন সাতক্ষীরার এই ক্রিকেটার।

 

অন্যদিকে মোস্তাফিজের মতো বাংলাদেশ তথা বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও ধরে রেখেছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের দুবার চ্যাম্পিয়ন কলকাতার হয়ে ব্যাটে এবং বলে অসাধারণ পারফর্ম করে জায়গা ধরে রেখছেন সাকিব।

Comments are closed.