আবারও বিয়ের পিঁড়িতে রিমি করিম!

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ এর আগে আরোও তিনবার বিয়ে হয়েছিল তার, সম্প্রতি চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। তিনি হলেন ছোট পর্দার পরিচিত মুখ রিমি করিম। এবার বর হিসেবে অভিনেতা সুজাত শিমুলকে বেছে নিলেন তিনি।

বাস্তবে নয়, ঈদের একটি নাটকের দৃশ্যে অভিনয় করতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে রিমি করিমকে। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় ‘আকান্দা’ শিরোনামের নাটকে অভিনয় করেছেন তিনি।

রিমি করিম মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, ‘বিভিন্ন নাটকে এতো পরিমাণ বিয়ের দৃশ্যে অভিনয় করেছি যে সত্যিকারে বিয়ের সময় মানুষ হয়ত মনে করবে এটাও নাটকের দৃশ্য।’ তিনি আরো বলেন, ‘পুরো বরিশালের ভাষায় নির্মিত হয়েছে নাটকটি। নাটকে আমি আর জুঁই ভাবি দুই বোনের চরিত্রে অভিনয় করেছি। আর মোশারফ ভাইয়ার সাথে এটা আমার তৃতীয় কাজ।’
শুট্যিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে রিমি করিম বলেন, মোশারফ ভাই ছাড়া আমরা কেউই বরিশালের ভাষা ঠিকমত বলতে পারি না। আমি ব্রাক্ষ্মণবাড়িয়ার হওয়ায়, আমি তো আরো পারি না। ভাইয়া (মোশারফ করিম) আমাদের বরিশালের ভাষা শিখিয়েছেন, আবার বকাও দিয়েছেন। মোশারফ ভাই এবং জুঁই ভাবি দুজনই আমাকে খুব সাহায্য করেছে বরিশালের ভাষায় সংলাপ দেওয়ার ক্ষেত্রে।
টানা দুদিন পুবাইলে ‘আকান্দা’ নাটকটির চিত্রায়ন হয়েছে বলে জানান তিনি। বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রিমি করিম। পাশাপাশি সৈয়দ শাকিলের ‘সোনার সকাল’, সাগর জাহানের ‘মাহিনের পাদুকা জোড়া’, কৌশিক শংকর দাসের ‘চার’, শ্রাবণী ফেরদৌসের ‘অনাকাংখিত সত্য’, রুমান রুনির ‘ক্রিস ক্রস’ সহ বেশ কিছু একক নাটক ও শর্ট ফিল্মে কাজ করেছেন বলে জানিয়েছেন তিনি।

Comments are closed.