নোকিয়া ৩৩১০ আবারও বাজারে আসছে

ওয়ান নিউজ ডেক্সঃ নোকিয়া স্মার্টফোন  বাজার কাপাতে আসছে সেটা পুরনো খবর। নতুন চমক হচ্ছে, নোকিয়ার টেকসই এবং স্থায়িত্বের তকমা এনে দেয়া ৩৩১০ মোবাইলটি পুনরায় বাজারে ছাড়তে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

ফিনল্যান্ডের এইচএমডি, চলতি মাসের শেষের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে পুনরায় ফোনটি বাজারে ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেবে বলে জানিয়েছে ভেঞ্চারবিট। শুধু চীনে অবমুক্ত নোকিয়া সিক্স, সঙ্গে নোকিয়া ফাইভ এবং নোকিয়া থ্রি বার্সেলোনা মোবাইল কংগ্রেসে অবমুক্ত করা হবে। তবে সবচেয়ে বড় চমক হয়ে এসেছে নোকিয়া ৩৩১০ পুনরায় বাজারে ছাড়ার খবর।

ভেঞ্চারবিটের প্রতিবেদনে বলা হয়, স্থায়িত্ব ও দীর্ঘ ব্যাটারি লাইফের জন্য খ্যাতি অর্জন করা ৩৩১০ এর আধুনিক ভার্সন দেখা যাবে। ফোনটির দাম ধরা হবে ৬০ ডলারের কাছাকাছি। গত বছরের মে মাসে নোকিয়ার ম্যানুফ্যাকচারিং স্বত্ত্ব কেনে এইচএমডি গ্লোবাল। শুধু চীনে নোকিয়া-৬ নামে ৪ জিবি র‌্যাম, ১৬ মেগাপিক্সেল ও ৫.৫ ইঞ্চির ডিসপ্লের হাই এন্ড ফোন অবমুক্ত করা হয়।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নোকিয়া থ্রি এবং নোকিয়া ফাইভ সারা বিশ্বের জন্য অবমুক্ত করা হবে। ধারণা করা হচ্ছে, নোকিয়া ফাইভের দাম ধরা হবে ২১০ ডলারের কাছাকাছি ও নোকিয়া থ্রি’র দাম ধরা হবে ১৬০ ডলারের মত।

Comments are closed.