চট্টগ্রামের তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ এর অ্যাওয়ার্ড লাভ

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সেরা উদ্যোক্তা হিসেবে ‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড-২০২০’ পেলেন সফল তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ।

রোববার সন্ধ্যায় হ্যালো চিটাগাং-এর উদ্যোগে নগরীর চিটাগাং ক্লাবের ব্যাংকুইট হলে আয়োজিত এক্সক্লুসিভ সেলিব্রেশন প্রোগ্রামের মাধ্যমে সৈয়দ রুম্মান আহাম্মেদের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়।

চট্টগ্রাম মহানগরীতে শিশু কিশোরদের জন্য বিশ্বমানের ডিজিটাল বিনোদন পার্ক প্রতিষ্ঠা, বিউটি, লাইফ স্টাইল এবং রেস্টুরেন্ট বিজনেসে ব্যাপক সাফল্য অর্জনের পাশাপাশি বিপুলসংখ্য বেকার তরুন-তরুনীর কর্মসংস্থান সৃষ্টি মাধ্যমে সফল তরুন উদ্যোক্তার স্বীকৃতি অর্জন করেন সৈয়দ রুম্মান আহাম্মেদ।

দুই বছরের ধারাবাহিকতায় ‘হ্যালো চিটাগাং’ এই বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড আয়োজন করে।

উল্লেখ্য, সৈয়দ রুম্মান আহাম্মেদ চট্টগ্রাম নগরীতে নারী ও পুরুষদের জন্য বিশ্বমানের ফিটনেস সেন্টার এন্ড জিম ‘হ্যামার স্ট্রেংথ’, আন্তর্জাতিক মানের ব্র্যান্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজের চেয়ারম্যান। একই সাথে তিনি নগরীর রুফটপ মিউজিক লাউঞ্জ ‘উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্ট, গ্রেভি ডাইন রেস্টুরেন্ট, আধুনিক শপিংমল সানমার ওশান সিটি এবং কনকর্ড টাউন সেন্টারে শিশু কিশোরদের জন্য প্রতিষ্ঠিত ডিজিটাল থিম পার্কেরও চেয়ারম্যান। একই সাথে তিনি খুলশি টাউন সেন্টার শপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফরেস্ট্রি এন্ড এনভাইরনমেন্ট সাইন্স বিভাগ থেকে স্নাতক ও স্নাতকেত্তর ডিগ্রীধারী রুম্মান আহাম্মেদ এমবিএ ডিগ্রী অর্জন করেন চট্টগ্রামের ইউএসটিসি থেকে। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

Comments are closed.