আজ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ নতুন দশকের লাল-সবুজের প্রতিনিধিদের প্রথম লড়াই শুরু হচ্ছে আজ। অধিনায়ক মাহমুদউল্লাহ। সাথে আছেন তামিম। তাদের সাথে রয়েছে একঝাঁক তরুণ, প্রতিভাবান ও সামর্থ্যবান ক্রিকেটার। যাদের হাতেই ভবিষ্যত বাংলাদেশের ঝাণ্ডা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় ম্যাচটি শুরু হবে। ম্যাচটি সরাসরি দেখাবে জিটিভি। এর আগের ১০টি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ ও পাকিস্তান। এরমধ্যে পাকিস্তান ৮টিতে এবং বাংলাদেশ দুটি ম্যাচে জয়লাভ করে।

টি-টোয়েন্টিতে শেষ দুই সিরিজেই হেরেছে পাকিস্তান। তাদের মাটিতেই গত অক্টোবরে শ্রীলঙ্কা তাদেরকে হারিয়েছে ৩-০ ব্যবধানে। আর নিজেরা গিয়ে অস্ট্রেলিয়ায় হেরে এসেছে ২-০ ব্যবধানে। সবশেষ ফল হওয়া ৯ ম্যাচে তাদের জয় মাত্র ১টিতে। এর আগে ২০০৮ সালে পাকিস্তানে একটি টি-টোয়েন্টি খেলেছিল টাইগাররা। পাকিস্তানের মাটিতে এটিই হবে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি সিরিজ।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মো. মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

Comments are closed.