ঝিনাইদহের শৈলকুপায় মুখমুখি সংর্ঘষে মোটরসাইকেল আরোহী নিহত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাবলা নামক স্থানে মঙ্গলবার সড়ক দূর্ঘটনায় মাহাবুবুর রহমান (৪০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরেক ব্যক্তি। নিহত মাহবুবু শৈলকুপার ভাতবিলা কুলচারা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

 

মাহাবুবুর রহমানের ছোট ভাই মাছুদ রানা ও চাচা ফারুক মন্ডল অভিযোগ করে সাংবাদিককে বলেন, ঝিনাইদহ থেকে শৈলকুপা সড়কে যে সব যানবহন চলাচল করে তার অধিক অংশ যানবহনের হেলফার দ্বারা পরিচালনা করা হয়। এ সব যানবহনের কোন প্রকার ফিটনেস নাই এবং ড্রাইভারেরও লাইসেন্স নাই। এরা কি ভাবে রাস্তায় গাড়ী চালাই ?

 

তারা আশংখা করে আরো বলেন, স্থানিয়রা ঘটনা দেখে বলেছেন-বাচ্চু তার বাম পাশ ধরে মোটরসাইকেল চালিয়ে নিজ বাসা থেকে ঝিনাইদহ শহরে যাচ্ছিল। ঝিনাইদহ থেকে শৈলকুপা গামী একুশে গাড়ীটি উল্টা পথে গিয়ে বাচ্চুকে ধাক্কা দিলে বাচ্চু গুরুতর আহত হয়। স্থানিয়দের সুত্রমতে জানা গেছে, হেলফার গাড়ীটি চালনা করছিল।

 

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ঝিনাইদহ কুষ্টিয়া সড়কের গাবলা নামক স্থানে ঝিনাইদহ থেকে হাটফাজিলপুর গামী একটি বাস বিপরীত দিক থেকে আসা মটরসাইকেলকে ধাক্কা দিলে সাইকেল আরোহী দু জন আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মাহবুবকে মৃত ঘোষনা করেন। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

Comments are closed.