বিএনপি মানেই হরতাল-খুন-রাহাজানি: হানিফ

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপি মানেই হরতাল-খুন-রাহাজানি, দুর্নীতির স্বর্গরাজ্য ও অনাচারের উৎস ভূমি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

মঙ্গলবার রাজধানীর আজিমপুর কনভেনশন সেন্টারে লালবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, বিভিন্ন রাজনৈতিক দল ও বিশিষ্টজনদের নিকট থেকে নাম নেওয়া হচ্ছে এর মধ্য থেকেই নিরপেক্ষ ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন (ইসি) গঠিত হবে। এখানে বিতর্ক করা কিছু নেই। বিএনপি সার্চ কমিটি নিয়েও বিতর্ক করেছে। হয়তো ইসি নিয়েও করবে। কারণ, এদের কাজই বিতর্ক করা।

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে আসা কিংবা বয়কট করা একটি দলের গণতান্ত্রিক অধিকার। সে কারণে, তারা ২০১৪ সালে নির্বাচন বয়কট করেলেও আমরা কিছু বলি নি।

আমাদের বক্তব্য হলো, তারা নির্বাচন কমিশনকে বিতর্কিত করা চেষ্টা করেছিলো। এবারেও সাংবিধানিক প্রক্রিয়ায় রাষ্ট্রপতির উদ্যোগের প্রতিষ্ঠিত একটি স্বচ্ছ সার্চ কমিটিকে নিয়ে বিতর্কিত করার চেষ্টা করেছে। অথচ সবাই জানে এই কমিটিতে যারা আছেন তারা প্রত্যেকেই নিজ গুণে ও যোগ্যতায় মহিয়ান।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ২৩ নং ওয়ার্ডের সহ-সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে স্মরণ সভায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্থানীয় সাংসদ হাজী সেলিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী  বক্তব্য রাখেন। বাসস।

Comments are closed.