চকরিয়া হারবাংয়ে ইয়াবাসহ গ্রেফতার ১

ওয়ান নিউজ: চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কিল্লারপূর্ব এলাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ৯৭৫ পিচ ইয়াবাসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করলে ও অপরব্যক্তি পালিয়ে গেছে । আজ ২৯ জানুয়ারী বিকালে এ অভিযান পরিচালনা করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ওইদিন বিকালে হারবাং ইউনিয়নের চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান ও স্থানীয় মেম্বার কিল্লারপূর্ব ওই এলাকায় একটি শালিশ কাজে যায়। এসময় স্থানীয় লোকজন ইয়াবা ব্যবসায়ী দেখে চেয়ারম্যানকে অবহিত করলে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় ২ ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। চেয়ারম্যান এসময়  গ্রাম পুলিশ দিয়ে আটককৃতদের পুলিশের সহযোগিতায় ফাড়িতে পাঠিয়ে দেওয়ার সময় একজন পালিয়ে গেছে।

এলাকাবাসী জানান, স্থানীয় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি আলমগীর চেয়ারম্যানের মোবাইল ফোন পেয়ে সঙ্গিয় পুলিশ ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে। এসময় দু’ ইয়াবা ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হলেও সকলের চোখ ফাকি দিয়ে ইয়াবা ব্যবসার মূল হুতা জালোল আহমদ পুতিয়া কৌশলে পালিয়ে গেছে বলে জানিয়েছে স্থানীয় চেয়ারম্যান । গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী হলেন, হারবাং রোসাইঙ্গা পাড়া এলাকার নাছির উদ্দিনের পুত্র মো: সায়েদুল ইসলাম শাহেদ (২১) । শাহেদের শরীর তল্লাশী করে  ৯৭৫ পিচ ইয়াবা উদ্ধার করে। এসময় মৃত মফজল মেস্ত্রীর পুত্র জালাল আহমদ পুতিয়া (৩৮) কৌশলে পালিয়ে গেছে বলে দাবী করা হয়েছে । এলাকাবাসী জানান, ইয়াবাসহ দু জনকে হাতেনাতে গ্রেফকার করা হলেও ইয়াবা ব্যবসার মূল হুতা জালাল আহমদ (৩৮)কে রহস্যজনকভাবে ছেলে দিয়ে পালিয়ে বলে দাবী করা হচ্ছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানায়, হারবাং থেকে ১ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করা হবে ।

Comments are closed.