বানসালির ওপর হামলা, দিপিকা মর্মাহত

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বানসালি ও তার চলচ্চিত্র সেটে হামলা চালিয়েছে দেশটির একটি রাজপুত সংগঠন। কর্নি সেনা নামের উগ্র সংগঠনটি মুসলমান সম্রাটের সাথে রাজপুত নারীর প্রেম নিয়ে চলচ্চিত্র নির্মানের অভিযোগে শুক্রবার রাতে এ হামলা চালায় বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
শুক্রবার রাতে রাজস্থানের জয়পুর দূর্গে শুটিং চলার সময় কর্নি সেনার কয়েকজন দুবৃত্ত বানসালিকে মারধর করে। নিরাপত্তা রক্ষীরা তাঁকে ঘিরে রাখায় কয়েকটা চড়-থাপ্পড় আর চুল টেনে দেওয়ার বেশী কিছু করতে পারে নি হামলাকারীরা। শুটিংয়ের যন্ত্রপাতি তছনছও করা হয়।

খবরে বলা হয়, হামলার পর বানসালি শুটিং বন্ধ করে মুম্বাইয়ে ফিরে এসেছেন। পদ্মাবতী নামের এই চলচ্চিত্রের নাম ভূমিকায় দিপিকা পাড়ুকোন ও সম্রাট আলাউদ্দিন খিলজির চরিত্রে রণবির সিং অভিনয় করছেন।

উগ্র রাজপুতদের সংগঠন কর্নি সেনা দাবি করছে আলাউদ্দিন খিলজী ও চিতোরগড়ের রানী পদ্মাবতীর মধ্যে প্রেম ছিল বলে বানসালি যে চলচ্চিত্র নির্মাণ করছেন তা ঐতিহাসিকভাবে ভূল।

এর আগে জোধা-আকবর ছবির শ্যুটিংয়ের সময়েও একই অভিযোগ তুলে গণ্ডগোল পাকিয়েছিল জাতীয়তাবাদী এই রাজপুত সংগঠনটি।

এদিকে সঞ্জয় লীলা বানসালির ওপর হামলার ঘটনায় সরব হয়েছেন বলিউড তারকারা। দিপিকা পাড়ুকোন টুইটারে বলেন, আমি এখনো আতঙ্কের ঘোরের মধ্যে আছি। গতকালের ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। – See more at: http://www.independent24.tv/details/4186#sthash.7USHIEdx.dpuf

Comments are closed.