আওয়ামী লীগ বিএনপির মতো মেরুদণ্ডহীন দল নয়: কাদের

ওয়ান নিউজ ডেক্সঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, জনপথ এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ বিএনপির মতো মেরুদণ্ডহীন দল নয়, যে কথায় কথায় বিদেশিদের ডাকবে। আওয়ামী লীগ কোন দলীয় লোকদের সার্চ কমিটিতে চায় না, চায় না বিএনপির মতো বিতর্কিত আজিজ মার্কা নির্বাচন কমিশন।

শুক্রবার বিকেলে  বগুড়ার ঐতিহাসিক আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মিসভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাষ্ট্রপতি গঠিত সার্চ কমিটি সম্পূর্ণ নিরপেক্ষ। তবুও সার্চ কমিটি নিয়ে বিএনপি নালিশ দেয়া শুরু করেছে। তারা সব ক্ষেত্রে বিদেশিদের টানছে। জাতিসংঘের প্রতিনিধিদের সার্চ কমিটি নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার প্রক্রিয়া করছে বিএনপি। বিএনপির লোকদের সার্চ কমিটিতে রাখলে তারা খুশি।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের সার্চ কমিটি গঠন নিয়ে বিএনপির আন্দোলনের হুঙ্কার অতীতের ন্যায় মরা গাঙ্গে জোয়ার না  আসার মতো। বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ৮ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে যাচ্ছে। কিন্তু কোনো আন্দোলনই করতে পারছে না।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে কর্মিসভায়  বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গির কবির নানক, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু , যুগ্ম সম্পাদক টি.জামান নিকেতা, সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি মাহমুদুল হাসান রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন।

Comments are closed.