লামায় ডেসটিনি কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি

ওয়ান নিউজ ডেক্সঃ ডেসটিনি ২০০০ লিমিটেড’র বাগান রক্ষা ও কর্মকর্তাকে প্রাণ নাশের হুমকির অভিযোগে বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক আহমদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। বুধবার দিনগত রাতে কোম্পানীর সম্পদ রক্ষা কমিটির কো-অডিনেটর আবুল কাসেম এই ডায়রি করেন। রফিক আহমদ আজিজনগর মিশন পাড়ার বাসিন্দা মৃত উকিল আহমদের ছেলে।

সাধারণ ডায়রি সূত্রে জানা যায়, লামা উপজেলার চাম্বি মৌজাস্থ ডেসটিনি ট্রি প্লান্টেশন’র গাছ কেটে নিয়ে যাচ্ছে রফিক আহমদ নামের এক ব্যক্তি। খবর পেয়ে গত ২০ জানুয়ারী ডেসটিনি সম্পদ রক্ষা কমিটির কো-অডিনেটর আবুল কাসেম, ট্রি প্লান্টেশন ম্যানাজার শহিদুল ইসলাম কিরণ ও মো. আলাউদ্দিন বাগানটি পরিদর্শনে যান। ফেরার সময় আজিজনগর বাজারে বিবাদী রফিক আহমদ তাদেরকে দেখে হুমকি দিয়ে বলেন,‘বাগান তার এবং সেখানে ডেসটিনির কোন বাগান নাই। কেউ তার বাগানে প্রবেশ করলে প্রাণে হত্যা করবে’। এ কারণে বর্তমানে ডেসটিনির কর্মকর্তা, কর্মচারী ও পাহারাদাররা বাগানে প্রবেশ করতে পারছেনা। তাই প্রাণ নাশের আশংকায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রি করেন আবুল কাশেম। ডায়েরি নং-১০৯৩ , তাং- ২৫/০১/২০১৭ইং।

রফিক আহমদের বিরুদ্ধে সাধারন ডায়েরি করার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.