আলিয়া-রণবীরের নতুন রসায়ন!

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: আলিয়া ভাটের সাথে রসায়নের খবর মানেই রণবীর কাপুর। ‘গলি বয়’–এর প্রথম ট্রেলার প্রকাশ হয়েছে। এ ছবির অনেক খানি গল্প উঠে এসেছে প্রকাশ পাওয়া এ ট্রেলারটিতে। আলিয়া-রণবীরের প্রেমের রসায়নও ফুটে উঠেছে এতে। তবে এবারের খবরে নেই আলিয়ার বর্তমান প্রেমিকের।

ইতোমধ্যে প্রকাশ হয়েছে, ১ মিনিট ৩০ সেকেন্ডের সিনেমাটির টিজার। টিজারে দেখা যায়, পাড়ার গলির সাধারণ ছেলে রণবীর র্যাপ গেয়ে সারাদেশে পরিচিত হয়ে যান। এই টিজারের ট্যাগলাইন রাখা হয়েছে ‘আসলি হি হপ’। যা দেখে বেশ বোঝা যাচ্ছে সারাদেশে হিপ হপ ক্যালচারকে পরিচিয় করিয়ে দিতে চান ছবির নির্মাতা।

ছবির ট্রেলার মুক্তি পাবে আগামী ৯ জানুয়ারি। তার আগে এবার অন্য ভূমিকায় দেখা যাবে রণবীরকে। আর নতুন এই ছবিতে রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে জমে উঠবে সাবেক প্রেমিকার স্বামী রণবীর সিংয়ের রসায়ন।

ভিডিওতে মিউজিকের তালে তালে র‍্যাপ সংগীত গাইতে দেখা যায় তাকে। একটা সময় গান গাইতে গাইতে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়ে যান তিনি।

‘গলি বয়’ ছবিটির প্রযোজনা করছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি এবং পরিচালনা করছেন জোয়া আখতার। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

Comments are closed.