শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের প্রতিদান দিলেন শাহীন বদি

ওয়ান নিউজঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের প্রতিদান দিলেন উখিয়া-টেকনাফের জনপ্রিয় সাংসদ আবদুর রহমান বদি ও তার স্ত্রী নব-নির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচিত সংসদ সদস্য আবদুর রহমান বদির আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পান তারই স্ত্রী শাহীন আক্তার। নানা আলোচনা ও সমালোচনা সত্ত্বেও এমপি বদির স্ত্রীকে মনোনয়ন দেন শেখ হাসিনা। শুরুতে মনোনয়ন নিয়ে আলোচনা হলেও পরে উখিয়া-টেকনাফের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা একাট্টা হয়ে বিপুল ভোটে শাহীন আক্তারকে নৌকা মার্কায় বিজয়ী করেন।

আর এই বিজয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে শাহীন আক্তারের স্বামী আবদুর রহমান বদির জনপ্রিয়তা। স্বামীর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে উখিয়া-টেকনাফে স্বাধীনতার পরবর্তী সময়ে প্রথম নারী সংসদ সদস্য হিসেবে শপথ নেন শাহীন বদি। বুধবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করেন এমপি বদি ও শাহীন আক্তার। এছাড়াও বৃহস্পতিবার তারা দুজন সাক্ষাত করেন বাংলাদেশ আ’লীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে।

এ ব্যাপারে জানতে চাইলে শাহীন আক্তার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার স্বামীকে বিশ্বাস করে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। উখিয়া-টেকনাফের জনগণ আমাকে ভোট দিয়ে সেই বিশ্বাসের প্রতিদান দিয়েছে। ইনশাল্লাহ সবার সহযোগিতায় আমি উখিয়া-টেকনাফের অব্যাহত উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পারব।

এ ব্যাপারে জানতে চাইলে আবদুর রহমান বদি বলেন, আমি মামলা জটিলতার কারনে নির্বাচনে অংশ না নিলেও আমার স্ত্রীকে নৌকা উপহার দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। চেষ্টা করেছি জননেত্রী শেখ হাসিনার আমার প্রতি আস্থার প্রতিদান দিতে। তিনি উখিয়া-টেকনাফের আওয়ামীলীগের নেতা-কর্মী সহ সর্ব-স্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা জানান।

Comments are closed.