চকরিয়া-পেকুয়াসহ দেশবাসির প্রতি ধানের শীষ প্রার্থী হাসিনা আহমদের কৃতজ্ঞতা

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার-০১ (চকরিয়া-পেকুয়া) আসনে ভোট ডাকাতি, কেন্দ্র দখল ও সন্ত্রাসি কর্মকান্ড প্রতিরোধ করে ৩০ ডিসেম্বরের গণতন্ত্র রক্ষার ভোটে যারা এগিয়ে এসেছেন, ধানের শীষ প্রতীকে ভোট দিয়েছেন এবং যারা শুধুমাত্র গণতান্ত্রিক অধিকার রক্ষায় মাঠে ছিলেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী এডভোকেট হাসিনা আহমদ।

একই সাথে নির্বাচনী এই কর্মকান্ডে জড়িত ও সহযোগিতাকারি চকরিয়া-পেকুয়ার সকল জনগণ, বিএনপি ও অঙ্গসংগঠন এবং জোটভূক্ত সব দলের সকল নেতা-কর্মী, সাংবাদিক, ভোটে দায়িত্ব পালনকারি সকল কর্মকর্তা-কর্মচারিদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

এক বিবৃতিতে হাসিনা আহমদ বলেছেন, কেন্দ্র দখল করে ভোট ডাকাতি ও সন্ত্রাসি কর্মকান্ড এবং হামলা-মামলা করে মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে হয়তো অল্প সময়ের জন্য সুখ পাওয়া যায়। এই সুখবিলাস কখনোই দীর্ঘস্থায়ী হয় না।

তিনি বলেন, ইতিহাস বলে- স্বৈরতান্ত্রিক কায়দায় ক্ষমতা দখল করে কেউ কখনো টিকে থাকতে পারেনি। ভবিষ্যতেও কেউ পারবে না। তারা ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষিপ্ত হবে।

সকল রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ভোটের অধিকার, মানুষের কথা বলা অধিকার কেড়ে নেয়, দেশের স্বার্বভৌমত্বকে হুমকির মুখে ফেলে দেয় তাদের পরিণতি হবে অত্যন্ত কঠিন বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমদ চকরিয়া-পেকুয়াবাসি তথা কক্সবাজার জেলাবাসি তথা পুরো দেশবাসিকে ধৈর্য্যধারণ করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ধৈর্য্যধারণ করলে হয়তো অল্প দিনেই আমরা স্বৈরতান্ত্রিক সরকার বিদায় করে দেশে আবারও গণতান্ত্রিক সরকার ফিরিয়ে আনতে পারবো।

Comments are closed.