চোট কাটিয়ে ফিরলেন গাপটিল

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ এক বছরের বেশি সময় পর নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরেছেন অলরাউন্ডার জিমি নিশাম ও পেসার ডগ ব্রেসওয়েল। শ্রীলংকার বিপক্ষে আগামী ৩ জানুয়ারি শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ১৩ সদস্যের দলে ডাক পেয়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান টিম সেইফার্ট।

বিশ্রাম দেয়া হয়েছে নিয়মিত উইকেটকিপার টম লাথাম ও অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোমকে। চোটের থাবায় পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজ থেকে ছিটকে যাওয়া ওপেনার মার্টিন গাপটিলও ফিরেছেন দলে।

সেই সিরিজের দল থেকে বাদ পড়েছেন বাঁ-হাতি স্পিনার এজাজ প্যাটেল। হাঁটুর চোট কাটিয়ে নয় মাস পর মাঠে ফেরা স্পিন-বোলিং অলরাউন্ডারকে নেয়া হয়নি শ্রীলংকা সিরিজে। বিশ্বকাপের আগে গাপটিলের প্রত্যাবর্তনে স্বস্তির হাওয়া বইছে নিউজিল্যান্ড শিবিরে। গত বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গাপটিলের ২৩৭* রানের টর্নেডো ইনিংসটি এখনও ওয়ানডেতে নিউজিল্যান্ডের একমাত্র ডাবল সেঞ্চুরি।

এদিকে প্রায় ১৮ মাস আগে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা নিশাম দলে ফিরেছেন ঘরোয়া ক্রিকেটে ভালো করে। নিউজিল্যান্ড ‘এ’ দলের হয়ে ভালো করে দলে ফিরেছেন ব্রেসওয়েল।

নিউজিল্যান্ড ওয়ানডে দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কলিন মানরো, জিমি নিশাম, হেনরি নিকোলস, টিম সেইফার্ট (উইকেটকিপার), ইশ সোধি, টিম সাউদি ও রস টেলর।

Comments are closed.