৩০ ডিসেম্বর ধানের শীষে ভোটদিয়ে দেশে ভোট বিপ্লব ঘটানোর আহবানঃ লুৎফুর রহমান কাজল

ওয়ান নিউজ:  জনগণের মালিকানা ও ভোটাধিকার ফিরিয়ে আনতে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোটদিয়ে দেশে ভোট বিপ্লব ঘটানোর আহবান জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল। বৃহস্পতিবার বিকালে শহরে অনুষ্ঠিত শেষ নির্বাচনী জনসভায় ঐক্যফ্রন্ট প্রার্থী সবাইকে নির্ভয়ে দলে দলে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার অনুরোধ জানান।

তিনি বলেন, আমরা যদি ভয় পাই, তাহলে দেশের গণতন্ত্র, স্বাধীনতা ও আইনের শাসন আর ফিরে পাব না। যদি মাত্র একটা দিন আমরা কষ্ট করি পাঁচটা বছর আমরা স্বস্তিতে থাকব।

তিনি ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে কক্সবাজারে সরকারী খাস জমিতে বসবাসকারীদের উচ্ছেদ না করে তাদের নামে জমি বন্দোবস্তি দেওয়ার ব্যবস্থা করবেন। দরিদ্র মানুষের সুবিধা হয় এমন পদক্ষেপ নেবেন।

তিনি বলেন, কক্সবাজারের পর্যটন শিল্পের উন্নয়নের জন্য যতটুকু করেছে বিএনপিই করেছে। বিএনপির হাত ধরেই কক্সবাজারের পর্যটন শিল্প আজ এই পর্যায়ে এসেছে।

তিনি ঐক্যফ্রন্টকে গরীব মানুষের দল উল্লেখ করে বলেন, ধানের শীষ বিজয়ী হলেই কেবল দরিদ্রদের মুখে হাসি ফোঁটে। এজন্য দূর্নীতিবাজ ও স্বার্থান্বেষীরা মিলে জোর করে বিএনপিকে ক্ষমতা থেকে হটিয়ে দেয়ার চেষ্টা করে।
সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরীসহ জেলা, সদর, রামু ও পৌর বিএনপির নেতারা বক্তব্য দেন।

Comments are closed.