বিএনপি নেত্রীর মুখে গণতন্ত্র অন্তরে ষড়যন্ত্র: তথ্যমন্ত্রী

ওয়ান নিউজঃ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন বেগম খালেদা জিয়ার এজেন্ডা নয়, তার মুখে গণতন্ত্র, অন্তরে ষড়যন্ত্র।

মঙ্গলবার ঢাকার যাত্রাবাড়ীতে ধলপুর কমিউনিটি সেন্টারে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রয়াত নেতা মো. দ্বীন ইসলামের স্মরণে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেত্রীর প্রস্তাব সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া মুখে গণতন্ত্রের কথা বললেও জঙ্গিরসঙ্গীত্ব ছাড়েননি। তার অনির্বাচিত সরকার গঠনের প্রস্তাব কার্যত নির্বাচন ভন্ডুল, সাংবিধানিক ধারা বানচাল এবং আবারও জঙ্গিতান্ডব ও আগুন-সন্ত্রাস করার কূটচাল।’

হাসানুল হক ইনু এসময় তার দলের ঢাকা মহানগর পূর্ব কমিটির সাংস্কৃতিক সম্পাদক দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘সরকার এমুহূর্তে যথাসময়ে নির্বাচন, জঙ্গি নির্মূল এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার চ্যালেঞ্জ হাতে নিয়েছে। ঠিক এমন সময়েই বেগম খালেদা জিয়ার চক্রান্ত মোকাবিলা করতে হচ্ছে। কারণ, বিএনপি নেত্রী এখনো জঙ্গিরসঙ্গীত্ব ত্যাগ করেননি, তওবা করেননি, জনগণের কাছে মাফ চাননি। তিনি এখনো গণতন্ত্রের জন্য হুমকি হয়ে রয়েছেন।’

জাসদ ঢাকা মহানগর পূর্ব কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে এবং জাসদ নেতা মীর হোসাইন আখতার, নূরুল আখতার তাদের বক্তব্যে প্রয়াত নেতা মো. দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Comments are closed.