ড. কামালের সঙ্গে সাক্ষাৎ করলেন পুলিশ কর্মকর্তারা

ওয়ান নিউজ ডেক্সঃ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। নিরাপত্তা বিষয়ে এবং নির্বাচনের সময় পুলিশ আরও দায়িত্বশীল আচরণ করবে বলে আশ্বাস দিতেই কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রায় ঘণ্টাখানেক ড. কামাল হোসেনের চেম্বারে তারা অবস্থান করেন। পুলিশ কর্মকর্তাদের মধ্যে মতিঝিলের ডিসি আনোয়ার হোসেন, রমনা জোনের ডিসি কামরুজ্জামান, মতিঝিল জোনের এডিসি শিবলী নোমান ও মতিঝিলের ট্রাফিক পুলিশ কর্মকর্তারা ছিলেন।

সাক্ষাৎ শেষে ডিসি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, নিয়মিত দায়িত্বের (রেগুলার ডিউটি) অংশ হিসেবে আমরা এসেছি। ওনার নিরাপত্তার বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তার নিরাপত্তার বিষয়ে কোনও সহযোগিতা লাগবে কি-না, আমরা তার কাছে তা জানতে চেয়েছিলাম। ড. কামাল বলেছেন, তার নিরাপত্তার কোনও কিছু প্রয়োজন হলে তিনি টেলিফোনে জানাবেন।

এর আগে গতকাল মঙ্গলবার ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা নির্বাচন কমিশনে গিয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেন। বলেন, পুলিশ ঐক্যফ্রন্টের প্রার্থীদের হয়রানি করছে ও দায়িত্বশীল আচরণ করছে না।

Comments are closed.