‘ধানের শীষের জোয়ার কেউ ঠেকাতে পারবেনা’

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে নীরবতা ভেঙ্গে মাঠে সেনাবাহিনী নামার সাথে সাথেই বিএনপির গণসংযোগে হাজার হাজার নেতাকর্মী ও জনতার উপস্থিতি ঘটেছে।

পবিত্র শাহ মোহছেন আউলিয়া মাজার জিয়ারত ও গণসংযোগকালে আনোয়ারা-কর্ণফুলী আসনের বিএনপি ও জাতীয় ঐক্য ফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সরওয়ার জামাল নিজাম মাঠে গণসংযোগ শুরু করেন।

বিপুল ভোটে বিএনপিকে জয়যুক্ত করার আহবানে আলহাজ্ব সরওয়ার জামাল নিজাম, ‘আজকের গণসংযোগকালে হাজার হাজার জনতার উপস্থিতি প্রমাণ করেছে বিএনপিকে এখনো ভালবাসে। সবার হৃদয়ে ধানের শীষ গেঁথে আছে, এটা কেউ জোর করে ছিনিয়ে নিতে পারবেনা।’

তিনি আরো বলেন, ‘মামলা হামলা করে আনোয়ারায় বিএনপি নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। প্রশাসনের উদ্দেশ্যে বলেন সকল প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় সমান সুযোগ সৃষ্টির আহবান জানান তিনি।

জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে আনোয়ারা কর্ণফুলী আসনের নির্বাচনী মাঠ ততই সরগরম হয়ে ওঠছে।

সোমবার বিকেল ৩টায় আনোয়ারা বটতলী মোহছেন আউলিয়া মাজার জিয়ারত করে দলীয় নেতাকর্মী নিয়ে বটতলী বাজার, হাঁঝিগাও, মাঝার গেইট, বরুমছড়া রাস্তারমাথা, তৈলারদ্বীপে গণসংযোগ করেন। এই গণসংযোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও হাজার হাজার জনতা যোগ দিয়ে জনসমুদ্রে পরিণত করেন।
এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা বিএনপির সহ সভাপতি সাইফুল ইসলাম, আবুল কালাম আবু, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান,বিএনপি নেতা আবু ছাদেক, রফিকুল ইসলাম খোকা, রফিক ডিলার, জসীম উদ্দিন, মো. জাকির, জামাল উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মঈম ছোটন, ছাত্রদল নেতা মো. হারেছ, জিয়াউদ্দিন জিয়া, মো.মোরশেদ, মো. সেলিম, শহিদুল ইসলাম সায়েম, মো.ইউচুপ প্রমুখ।

Comments are closed.