দুপুরে ইসিতে যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

ওয়ান নিউজ ডেক্স: জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা আবারো নির্বাচন কমিশনে (ইসি) যাচ্ছেন। মঙ্গলবার দুপুরে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জোটের নেতারা ইসি ভবনে গিয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে কথা বলবেন।

এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য নেতারাও থাকবেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, নির্বাচনী প্রচারণায় ধানের শীষের প্রার্থীদের ওপর যেসব হামলার ঘটনা ঘটেছে এবং যেসব নেতাকর্মী আটক হয়েছেন সে বিষয়ে নির্বাচন কমিশনে তালিকা দেয়া হবে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে এবং তারা এ বিষয়ে প্রতিকার চাইবেন।

শায়রুল কবীর জানান, ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ফ্রন্টের ১০ জন নেতা ইসিতে যাবেন। এর আগে সোমবার রাতে ঐক্যফ্রন্ট ঢাকায় মঙ্গলবারের নির্বাচনী প্রচার স্থগিত করে। খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার স্বাক্ষরিত বিবৃতিতে স্থগিতের কথা জানিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও পুলিশ বাহিনীর সমালোচনাও করা হয়। বলা হয়, তাদের অব্যাহত বাধার কারণেই মঙ্গলবারের প্রচারণা স্থগিত করেছে ঐক্যফ্রন্ট।

জাতীয় ঐক্যফ্রন্ট সূত্র জানায়, নির্বাচন কমিশনের সঙ্গে দুপুর ১২টার বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই বৈঠক থেকে গুরুত্বপূর্ণ বার্তা দেবে ঐক্যফ্রন্ট।

Comments are closed.