আমার প্রতিদ্বন্দ্বীরা যেন আঘাত না পান: মাশরাফি

ওয়ান নিউজ ডেক্সঃ নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমার প্রতিদ্বন্দ্বীরা শারীরিক ও মানসিকভাবে যেন আঘাত না পান, সে দিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন।

রোববার দুপুরে নড়াইলে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মী, সমর্থক ও ভক্তদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। এ সময় মাশরাফি আসন্ন সংসদ নির্বাচনে আইনজীবীদের সহযোগিতা চান।

মাশরাফি বলেন, নৌকা আমার প্রতীক। আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিবেন। আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোন ভুলত্রুটি হলে আমাকে ক্ষমা করে দিবেন। নড়াইলের মানুষের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে মনোনায়ন দিয়েছেন, এ জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত  ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অ্যাডভোকেট মোল্যা খবির উদ্দিন, অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন  কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী, অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, অ্যাডভোকেট  নজরুল ইসলাম, অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ, অ্যাডভোকেট শরীফ মাহবুবুল করিম প্রমুখ।

Comments are closed.