আজ রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

ওয়ান নিউজ ডেক্স: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচনী সফরে আজ রোববার রংপুর আসছেন। তিনি তারাগঞ্জ ও পীরগঞ্জে জনসভায় ভাষণ দেবেন।

সকালে বিমানে সৈয়দপুর পৌঁছার পর তিনি রংপুরের তারাগঞ্জে জনসভায় ভাষণ দেবেন। দীর্ঘদিন পর রংপুরের পুত্রবধূ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন। আর তাই তার আগমনকে ঘিরে তারাগঞ্জ উপজেলাজুড়ে সাজ সাজ রব পড়েছে। নির্বাচনী আচরণবিধি মেনে রাস্তায় সাজ-সজ্জা করা হয়েছে। ইতিমধ্যে তৈরি করা হয়েছে মঞ্চ।

২০১৩ সালে প্রধানমন্ত্রী রংপুরে এসেছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে রংপুরবাসীকে তিনি উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার চেয়ে বেশি বাস্তবায়ন করেছেন। তাই এলাকার মানুষ উদগ্রীব হয়ে আছে ওয়াদা বাস্তবায়নকারী তাদের প্রিয় পুত্রবধূকে বরণ করে নেওয়ার জন্য।

তারাগঞ্জে জনসভা শেষে দুপুরে পীরগঞ্জের লালদীঘির ফতেহপুরের জয়সদনে নিজ বাসভবনে পৌঁছবেন তিনি। এ সময় স্বামীর কবর জিয়ারত এবং পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করে বেলা আড়াইটায় উপজেলা সদরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা।

জনসভার বিশেষ অতিথি এই আসনে (রংপুর-৬) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী গতকাল শনিবার দুপুরে সভাস্থল পরিদর্শন করেন। গত সংসদ নির্বাচনের পর প্রধানমন্ত্রী পীরগঞ্জ আসনটি ছেড়ে দিলে উপনির্বাচনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ ও ২০১৪ সালে এই আসন থেকে বিপুল ভোটে জয়ী হন। এবার তিনি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে মনোনয়ন দেন।

Comments are closed.