কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২১ ডিসেম্বর সকাল ০৮.০০ ঘটিকা হতে ২২ ডিসেম্বর সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই এ্যানি রায়, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই শরিফুল ইসলাম,এসআই দুর্লভ চন্দ্র,এসআই স্বপন কুমার, এএসআই দ্বীন মোহাম্মদ এএসআই মোঃ হাফেজ, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। নুরুল হক, পিতা- আঃ হাফিজ, সাং- কলাতলী ঝরঝরি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। নাছির উদ্দিন,পিতা- মৃত জাহির হোসেন, সাং- উত্তর আদর্শ গ্রাম, ১২নং ওয়ার্ড পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ৩। শহিদুল ইসলাম, পিতা- সাদেক, সাং- বড় কুলাল পাড়া ৬নং ওয়ার্ড, থানা- মহেষখালী, জেলা-কক্সবাজার, ৪। সিরাজুল হক, পিতা- আব্দুর শুক্কুর,সাং- জুমছড়ি ফুটবল মাঠ, থানা ও জেলা- কক্সবাজার, ৫। আব্দুল খালেক, পিতা- মৃত আব্দুল হক, সাং- পশ্চিম মোক্তার কুল, থানা ও জেলা- কক্সবাজার, ৬। নাজমুল ইসলাম, পিতা- মৃত নুর হোসেন, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.