সারাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে

চট্রগ্রাম প্রতিনিধিঃ সরকারের নিপীড়ন, নির্যাতন, গুম, খুন, হত্যা স্বৈরাচারের মাত্রা অতিক্রম করে গেছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম-১১ আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। অবৈধ ক্ষমতা আরও দীর্ঘায়িত করার জন্য অভিযান গ্রেফতার চালিয়ে বিএনপিকে দমন করার চেষ্টা করছে। কিন্তু জনগণ ভোটের মাধ্যমে এবার দাঁতভাঙ্গা জবাব দেবে।’

শনিবার (২২ ডিসেম্বর) নগরীর ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা নিমতলা ওয়ার্ডের পশ্চিম গোসাইলডাঙ্গা, রোহিঙ্গা পাড়া, ফকিরহাট হয়ে নিমতলায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

খসরু বলেন, ‘সারাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ ভোটের অধিকার ফিরে পেতে চায়। বিপ্লবের মধ্যে দিয়ে স্বৈরাচারের পতন ঘটবে। ভোটের আগেরদিন থেকে কেন্দ্র পাহারা দিবেন। সকাল থেকে দলে দলে কেন্দ্রে গিয়ে ভোটের অধিকার আদায় করে নিবেন। কাউকে অধিকার ছিনিয়ে নিতে দেওয়া হবে না।’

গণসংযোগকালে তিনি নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন। অন্যান্য দিনের মতো এ দিনেও তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হেঁটে হেঁটে গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সিনিয়র সহ-সভাপতি হাসান মুরাদসহ প্রমুখ।

Comments are closed.