নির্বাচনের ভোট গণনা পর্যন্ত আপানারা কেন্দ্রে কেন্দ্রে পাহারা দেবেনঃ ফখরুল

ওয়ান নিউজ ডেক্সঃ আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকার ইতোমধ্যেই পরাজিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২২ ডিসেম্বর) সৈয়দপুরের ফাইভ স্টার মাঠে এক নির্বাচনী পথসভায় তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের ভোট গণনা পর্যন্ত আপানারা কেন্দ্রে কেন্দ্রে পাহারা দেবেন। এ সময় সরকার আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে দলীয়ভাবে ব্যবহার করছে বলেও মন্তব্য করেন তিনি।

সরকার ইতোমধ্যে পরাজিত হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, যেহেতু নিজেদের জন-বিচ্ছন্নতা রয়েছে এবং জনগণের সঙ্গে তাদের (আ’লীগ) কোনো সম্পর্ক নেই। সেই কারণেই জনসম্পৃক্ত না হওয়ার ফলে এই সরকার প্রশাসনের ওপর দলীয় ক্যাডারদের ওপর নির্ভর করছে।

তিনি আরও বলেন, এই সরকার দেশের উন্নয়ন বা সাধারণ মানুষের উন্নয়নের বদলে নিজেদের উন্নয়ন করেছেন। নিজেদের উন্নয়ন করতে গিয়ে জিনিসপত্রের দাম বৃদ্ধি থেকে শুরু করে সাধারণ মানুষের জীবনযাপনে তেমন কোনো ইতিবাচক প্রভাব ফেলার মতো কোনো ধরনের কর্মসূচি বা উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে পারেনি।

এর আগে মির্জা ফখরুল নির্বাচনী প্রচারণায় বিমানযোগে ঢাকা ত্যাগ করেন। পরে সৈয়দপুর বিমানবন্দর থেকে বেরিয়ে সেখানে একটি পথসভায় অংশ নেন। এর পর পার্বতীপুরে যাবেন তিনি। সেখানেও পথসভায় ধানের শীষের পক্ষে ভোট চাইবেন বিএনপি মহাসচিব।

এর পর সড়ক পথে যাবেন দিনাজপুরের চিরিরবন্দরে। সেখানে একটি পথসভায় বক্তব্য রাখবেন। এ ছাড়া আগামীকাল রোববার (২৩ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে প্রচারণা চালাবেন ফখরুল।

Comments are closed.