নাবিলা ও মনোজের ‘মন মন্দিরে’

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: দীর্ঘদিন ধরেই নাটক-মডেলিংয়ে কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। তবে তার ক্যারিয়ারে বসন্তের উন্মাদনা এনে দিল ‘আয়নাবাজি’ ছবিটি। এখানে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে দাগ কেটেছেন তিনি। আজকাল তাকে ‘আয়নাবাজি’র নাবিলা বলেই ডাকছেন সবাই। এই ছবিটির জন্য তিনি প্রথমবারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। উপস্থাপনা নিয়ে ব্যস্ত নাবিলাকে কালেভদ্রে দেখা যায় নাটকে। এদিকে সম্প্রতি নতুন একটি ওয়েব ফিল্মের কাজ শেষ করলেন তিনি।

রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে শেষ করেন ‘মন মন্দিরে’ শিরোনামের এ ওয়েব ফিল্মের। এটি পরিচালনা করেন মিজানুর রহমান আরিয়ান। আর এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মনোজ প্রামাণিক। প্রেম ভালোবাসা নিয়ে ধর্মীয় ক্রাইসিস আর পরিণতি নিয়ে নির্মিত এ ওয়েব ফিল্মে নাবিলাকে দেখা যাবে শ্রুতি আর মনোজকে দেখা যাবে পথিক চরিত্রে।

নাবিলা বলেন, আমি মূলত নাটকের মানুষ না। কন্টেন্ট ভালো লাগলে সে কাজটা করার চেষ্টা করি। এই কাজটাও তেমনই। সিনোপসিস পড়ার পর ভালো লেগেছে তাই কাজটা করা। এই গল্পে আমি এখানে শ্রুতি চরিত্রে কাজ করেছি। পথিক নামের একটা ছেলের সাথে আমার প্রেম জমে উঠে কিন্তু একটা সময় সেখানে ক্রাইসিস তৈরি হয়। এভাবেই গল্পটা এগিয়েছে এখানে আমার সাথে রয়েছেন মনোজ। মনোজের সাথে এর আগে ‘কথা হবে তো’ নাটকে কাজ করেছিলাম। আরিয়ানের গল্প বলার ধরণটা একটু অন্যরকম যার কারণে ওর সাথে কাজ করেও ভালো লাগে। এর আগে আরিয়ানের ‘সংসার’ নাটকে কাজ করেছিলাম।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, হিন্দু-মুসলিম এর একটা ভালোবাসার গল্প। কিন্তু সেখানে একটা সময় ক্রাইসিস তৈরি হলে এর সমাধান টা কি হয় এরকম কিছু রয়েছে এই গল্পে। আমার কাজে সবসময়ই একটু ভিন্নতা রাখার চেষ্টা করি। আশা করি এই কাজটিতেও দর্শকরা ভালো কিছু পাবেন।

Comments are closed.